Teenage Girl found in Maldah

ফের কালিয়াচকে নাবালিকার মৃতদেহ উদ্ধার

রাজ্য

Teenage Girl found in Maldah


এক নাবালিকার মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। ধর্ষণ করার পর খুন করা হয়েছে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। মালদার কালিয়াচক থানা এলাকায় মঙ্গলবার সকালেই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সিবিআই তদন্তের দাবি এলাকাবাসীদের। মালদার কালিয়াচক থানার আকন্দবাড়িয়া গ্রাম পঞ্চায়েত এলাকায় মঙ্গলবার সাতসকালে এক নাবালিকার মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। জমির মধ্যে থেকে ওই নাবালিকার মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে পৌঁছায় কালিয়াচক থানার পুলিশ। যদিও ওই নাবালিকার পরিচয় এখনো জানা যায়নি। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ধর্ষণের পর খুন, অভিযোগ বাসিন্দাদের। ঘটনায় সিবিআই তদন্তের দাবি তুলেছেন তারা। যদিও পুরো ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।

মেয়েটির সব পরিচয় জানা যায়নি। তবে অন লাইন প্রেমের জেরে এই ঘটনা বলে পুলিশের প্রাথমিক অনুমান। নাবালিকার দেহ এখন গোলাপগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রেই রয়েছে। ঘন্টাখানেক পরে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হবে। হাসপাতালে মহিলা নেত্রীরা যাবেন বলে জানা গেছে। 


পুলিশ ও স্থানীয় সূত্রে পাওয়া খবরে জানা গেছে এদিন ৩ নম্বর ব্লকের অন্তর্গত গোলাপগঞ্জ তদন্ত কেন্দ্রের অধীন সাহাবাজপুর গ্রাম পঞ্চায়েতের পাকাকোট গ্রামের মাঠে চাষের জমিতে মৃত অবস্থায় এক কিশোরীর দেহ দেখতে পায় গ্রামবাসীরা। মৃত অভিন্যস্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় দেহটি। কিশোরীর বয়স আনুমানিক ১২ থেকে ১৩ বছর। গ্রামবাসীরা এদিন সকাল ৮-টা নাগাদ পুলিশকে খবর দিলে পুলিশ ১১ টা নাগাদ ঘটনাস্থলে এলে গ্রামবাসী ক্ষোভ প্রকাশ করেন। পুলিশ এসে মৃতদেহ তুলে নিয়ে যায়। ময়না তদন্ত করা হবে বলে পুলিশ গ্রামবাসীকে আশ্বস্ত করেন। গ্রামবাসীদের কাছে জানা যায় এটি একটি ধর্ষণের ঘটনা। ধর্ষণ করে কিশোরিকে খুন করা হয়েছে বলে এলাকাবাসী বলছেন। এখন পর্যন্ত দেহটি সনাক্ত করা সম্ভব হয়নি। 


 

Comments :0

Login to leave a comment