Duare Sarkar Camp,

স্কুল বন্ধ রেখে চলছে দুয়ারে সরকার ক্যাম্প

জেলা

Duare Sarkar Camp


বিদ্যালয় ছুটি দিয়ে চলছে দুয়ারে সরকার ক্যাম্প। বসিরহাটের পূর্ণচন্দ্র মজুমদার গার্লস হাই স্কুলের ঘটনা। বসিরহাট পৌরসভার ৯, ১০ ও ১১ এই তিনটি ওয়ার্ডের মানুষদের জন্য দুয়ারে সরকার ক্যাম্প চলছে পূর্ণচন্দ্র মজুমদার গার্লস হাই স্কুলে। স্কুলের একতলায় চলছে দুয়ারে সরকার ক্যাম্প। দোতালায় গেটে তালা দেওয়া এবং প্রতিটি ঘরের দরজা বন্ধ। যে কটি ঘর খোলা আছে তাতে নেই কোন ছাত্রী। 


দুয়ারে সরকার ক্যাম্পে আসা সুব্রত দাস নামে এক ব্যক্তির অভিযোগ, স্কুল বন্ধ রেখে দুয়ারে সরকার ক্যাম্প করাটা ঠিক না। ছুটির দিনে এই ক্যাম্প হলে সবার পক্ষেই ভালো হতো। যদিও ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিভূতি চ্যাটার্জী বলেন, তিনটি ওয়ার্ড মিলে এই ক্যাম্প হচ্ছে। আমরা স্কুলের একটা অংশ নিয়ে ক্যাম্প করছি। কিন্তু স্কুল চালাতে গেলে তো পুরো স্কুলটা দরকার হয়। তাই সমস্যা হচ্ছে। অন্য সময় ছুটির দিনে হয় তাই কোন সমস্যা হয় না। তিনি বলেন, কোথাও প্যান্ডেল করে এই বর্ষায় ক্যাম্প করা সম্ভব না।
স্কুলের প্রধান শিক্ষিকা বর্ণালী সরকার জানান, আমাকে হাই অথরিটি এডিআই অফিস থেকে পারমিশন দিয়েছে তাই হচ্ছে। কিন্তু বসিরহাটের অতিরিক্ত জেলা বিদ্যালয় পরিদর্শক করনের এডি আই শান্তা দাস ক্যামেরার সামনে কিছু না বললেও তিনি জানান এরকম ধরনের কোন অনুমতি তিনি দেননি। এখানেই উঠছে প্রশ্ন কী করে স্কুল বন্ধ রেখে চলছে দুয়ারে সরকার ক্যাম্প।

Comments :0

Login to leave a comment