Leaflet Distribution

শিলিগুড়ি পৌর কর্পোরেশনের ব্যার্থতার লিফলেট বিলি

জেলা

Leaflet Distribution


শিলিগুড়ি পৌর কর্পোরেশনের বর্তমান বোর্ডের অপদার্থতায় কাজকর্ম একেবারে শিকেয় উঠেছে। জঞ্জাল অপসারন, পানীয় জল সরবরাহ থেকে শুরু করে ন্যূনতম পরিষেবা দিতে ব্যর্থ তৃণমূল কংগ্রেস বোর্ডের  বিরুদ্ধে জনমানসে ক্রমশই ক্ষোভ বাড়ছে। 


তৃণমূল কংগ্রেস পরিচালিত শিলিগুড়ি পৌর কর্পোরেশনের ব্যার্থতার এক বছরে শহর জুড়ে অনুন্নয়নের বিভিন্ন বিষয়গুলি তুলে ধরে লিফলেট বিলি করা হলো শহরের বাসিন্দাদের মধ্যে। বৃহস্পতিবার সকালে সিপিআই(এম) শিলিগুড়ি ২নং এরিয়া কমিটির পক্ষ থেকে শিলিগুড়ি পৌর কর্পোরেশনের ৬নং ওয়ার্ডে বাড়ি বাড়ি প্রচার কর্মসূচীতে উপস্থিত ছিলেন অশোক ভট্টাচার্য। এদিন ৬নং ওয়ার্ডের ওয়ার্ড অফিসের সামনে থেকে শুরু করে ডাঙ্গিপাড়া, চানাপট্টি, গাজাগলি, রাজেন্দ্র প্রসাদ সরনী হয়ে ডি এল সরনীর বাড়ি বাড়ি লিফলেট বিলি করা হয়েছে। একই সাথে শহরের আইনশৃঙ্খলার অবনতি, তৃণমূলের দুর্নীতি, দ্রব্যমূল্য বৃদ্ধি, শহরবাসীর দুর্দশা ও হয়রানি সহ নানা দাবিদাওয়া নিয়ে আগামী ২১জানুয়ারি সিপিআই(এম) ২নং এরিয়া কমিটির উদ্যোগে মিছিল ও অবস্থান বিক্ষোভ সভা সর্বাত্মক সফল করারও আহ্বান জানানো হয়েছে। 


শীতের সকালে রাস্তায় পথচলতি অসংখ্য মানুষের হাতে, স্কুল কলেজে পাঠরত ওই এলাকার ছাত্রছাত্রী, গৃহবধূ ও বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানে কর্মরত সাধারন মানুষের হাতে লিফলেট তুলে দিয়ে বর্তমান সময়ে আগামী ২১জানুয়ারি অবস্থান বিক্ষোভ সভা ও মিছিলের গুরুত্বও বিস্তারিতভাবে আলোচনা করেছেন অশোক ভট্টাচার্য। সরকারী খাস জমি ও রেলের অব্যবহহৃত জমিতে দীর্ঘদিন ধরে বসবাসকারী সকলের জমির পাট্টা, পানীয় জলের সমস্যার সমাধান, শিলিগুড়ি শহরের যানজট সমস্যা, গরীব মানুষের বন্ধ হয়ে যাওয়া ভাতা চালু, নিয়মিত নিকাশীনালা ও জঞ্জাল সাফাই সহ নাগরিক জীবনে জলন্ত নানা সমস্যাকে সামনে রেখে চলতি বছরের প্রথম দিন থেকেই শিলিগুড়ি পৌর কর্পোরেশনের ওয়ার্ডে ওয়ার্ডে এই কর্মসূচী ধারাবাহিকভাবে চলছে। তারই অঙ্গ হিসেবে এদিনের এই কর্মসুচী অনুষ্ঠিত হয়েছে। কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৌরভ সরকার, ফিরোজ আহমেদ, বুলবুল চ্যাটার্জি প্রমুখ। 
 

Comments :0

Login to leave a comment