Madhyamik Examination

মাধ্যমিক পরীক্ষার্থীদের সহায়তা শিবির শিলিগুড়িতে

জেলা

Madhyamik Examination


এবিটিএ দার্জিলিং জেলার উদ্যোগে শিলিগুড়ি মহকুমার অন্তর্গত নজরুল শতবার্ষিকী বিদ্যালয় ও মাটিগাড়া হরসুন্দর উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হল মাধ্যমিক পরীক্ষার্থী সহায়তা শিবির। মাধ্যমিক পরীক্ষাকে সামনে রেখে পড়ুয়াদের মাধ্যমিক পরীক্ষার উপযোগী করে তুলতে বিষয় বিশেষজ্ঞ শিক্ষক শিক্ষিকা রবিবারের প্রস্তুতি শিবিরে শিক্ষণ কাজে  অংশ নেন। পার্শ্ববর্তী এলাকার বিদ্যালয়ের মাধ্যমিক পরীক্ষার্থীরা গ্রামীন এলাকার শিবিরগুলিতে উপস্থিত হন। এদিন বেলা দশটা থেকে সহায়তাগুলি শুরু হয়।


এবিটিএ’র এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার অভিভাবকরা। সহায়তা শিবিরগুলিতে যেমন উপস্থিত ছিলেন বিশিষ্ট অভিজ্ঞ শিক্ষক মন্ডলী তেমনি উপস্থিত থেকে শিবির গুলিকে পরিচালনা করেন  সংগঠনের নেতৃত্বেরাও । উপস্থিত ছিলেন এবিটিএ দার্জিলিং জেলার সম্পাদক বিদ্যুৎ রাজগুরু, সম্পাদক মন্ডলী সদস্য কাজল দাস, দীনেশ মন্ডল, শ্যামল চন্দ্র মন্ডল সহ সমিতির নেতৃত্ব বৃন্দ।
এদিন তারা শিবির শুরুর আগে পরীক্ষার্থীদের হাতে কলম এবং খাতাও তুলে দেন। এছাড়াও আগামী ২২জানুয়ারী ফাঁসিদেওয়া ব্লকের আমবাড়ি হাইস্কুল ও শিলিগুড়ির দেশবন্ধু হিন্দি হাইস্কুলেও দুটি সহায়তা শিবির অনুষ্ঠিত করা হবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।
 

Comments :0

Login to leave a comment