BANDRA BOY THRASHED

বান্দ্রায় রামের নামে বেধড়ক মার মুসলিম কিশোরকে

জাতীয়

Muslim Boy Thrashed in Bandra No Case Filed Yet

অপহরণের অভিযোগ তুলে ১৬ বছরের এক কিশোরকে বেধড়ক মারল সংগঠিত বাহিনী। মুসলিম কিশোরকে মারের সময় শোনা গেল ‘জয় শ্রীরাম’ ধ্বনিও। মহারাষ্ট্রের বান্দ্রা স্টেশনের ভেতর ২১ জুলাইয়ের এই ঘটনা সামনে এসেছে বুধবার একটি ভিডিও ছড়িয়ে পড়ার পর। তবে এখনও মারধরে অভিযুক্তদের বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করেনি বান্দ্রা ইস্ট এলাকার নির্মল নগর থানার পুলিশ।

কিশোরের সঙ্গে ছিল ১৭ বছরের এক কিশোরী। ট্রেনের অপরেক্ষায় স্টেশনের দাঁড়িয়ে ছিল দু’জনেই। সেই সময় দলবল সহ ঢুকে পড়ে ঠ্যাঙঅড়ে বাহিনী। ‘জয় শ্রীরাম’ স্লোগান দিতে থাকে, চলতে থাকে মুসলিম কিশোরের ওপর কিল, চড় বর্ষণ। চুলের মুঠি ধরে স্টেশনের বাইরে টেনে নিয়ে যাওয়া হয় তাকে। নিয়ে যাওয়া হয় নির্মল নগর থানায়।

কিশোর-কিশোরী দু’জনেই থানের অম্বরনাথ এলাকার বাসিন্দা। পুলিশের বক্তব্য, ওই কিশোরীকে অপহরণের অভিযোগ দায়ের হয়েছে অম্বরনাথের থানায়। সেখানেই পাঠিয়ে দেওয়া হয় কিশোরকে। মারধরের জন্য কাউকে গ্রেপ্তার না করার কারণ? পুলিশ বলেছে, ঘটনাটি রেলওয়ে স্টেশনের মধ্যে, রেল পুলিশের আওতায়। রেল পুলিশের এক আধিকারিক সংবাদমাধ্যমে বলেছেন, ছেলেটির বাড়ির লোক এসে অভিযোগ জানালে অভিযোগ দায়ের করা হবে।

পুলিশের বক্তব্যে খেদ রয়েছে নাগরিকদের অনেকের। তাঁদের বক্তব্য, স্টেশনে নিরাপত্তা বিধি ভেঙে কেউ মারধর করে চলে গেলেও অভিযোগ দায়ের হবে না কেন। অভিযোগ দায়ের করার অপেক্ষায় থাকা আসলে ব্যবস্থা না নেওয়ার অজুহাত। প্রসাসনের ওপরের স্তরের মদত না থাকলে পুলিশ এভাবে হাত গুটিয়ে বসে থাকতে পারত না।

মহারাষ্ট্রে ফের সরকারে আসীন হয়েছে বিজেপি, তবে শিবসেনার একাংশকে ভেঙে তাদের সঙ্গে জোট করে চালাচ্ছে সরকার। যুক্ত হয়েছে এনসিপি থেকে ভেঙে বেরনো অজিত পাওয়ারের অংশ। 

Comments :0

Login to leave a comment