2 More Bodies Recovered

বিমান দুর্ঘটনায় আরও ২ নিহতের মৃতদেহ উদ্ধার

আন্তর্জাতিক

2 More Bodies Recovered

নেপালে বিমান দুর্ঘটনায় নিহতদের মৃতদেহ তাঁদের পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়ার কাজ মঙ্গলবার শুরু হলো। দুর্ঘটনার দু’দিন বাদে এদিনই দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার হলো আরও দু’টি মৃতদেহ। এনিয়ে মোট ৭১ জনের মৃতদেহ উদ্ধার হয়েছে বলে নেপালের সেনাবাহিনী সূত্র জানানো হয়েছে। আরও একজনের মৃতদেহ এখনও খুঁজে পাওয়া যায়নি। নিহতদের ৫ জন ভারতীয় নাগরিক রয়েছেন। তাঁদের মধ্যে উত্তর প্রদেশের গাজিপুর একই পরিবারের ৪ সদস্য আছেন।

কাঠমাণ্ডুর মহারাজগঞ্জে ত্রিভুবন ইউনিভার্সিটি টিচিং হাসপাতালে ৪৮টি মৃতদেহ ময়নাতদন্তের জন্য আনা হয়েছিল। এদিনই ময়নাতদন্তের শেষে দুর্ঘটনায় নিহতদের মৃতদেহ তাঁদের পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়ার কাজ শুরু হয়েছে এদিন। হাসপাতালে স্বজনের মৃতদেহ পেতে অধীর অপেক্ষায় তাঁদের আত্মীয়স্বজনরা। পোখরায় একটি হাসপাতালে ময়নাতদন্তের শেষ ২২টি মৃতদেহ এদিন তুলে দেওয়া হয়েছে। তাঁরা সকলেই নেপালের বাসিন্দা। 
গত রবিবার কাঠমাণ্ডু থেকে ওড়ার কিছুক্ষণের মধ্যেই পোখরা শহরের কাছে ভেঙে পড়ে যাত্রী বোঝাই বিমানটি। দুর্ঘটনাগ্রস্ত বিমানে ৬৮ জন যাত্রী এবং ৪ জন বিমান কর্মী ছিলেন। যাত্রীদের মধ্যে ৫৩ জন নেপালের নাগরিক। এছাড়াও ১৫ জন অন্যদেশের নাগরিক ছিলেন। 

Comments :0

Login to leave a comment