TMC Leader Beating

প্রতারণার অভিযোগে তৃণমূল নেতাকে মারধর

জেলা

TMC Leader Beating


চাকরি ও সরকারি সুবিধা পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রতারণার ঘটনায় নামখানার এক তৃণমূল নেতাকে প্রকাশ্যে মারধর করলেন স্থানীয় বাসিন্দারা। বুধবার এই ঘটনাটি ঘটেছে নামখানার ফ্রেজারগঞ্জ গ্রাম পঞ্চায়েতের কয়লাঘাটা এলাকায়। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। তৃণমূল নেতাকে মারধরের ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। 
স্থানীয় বাসিন্দারা জানান, তৃণমূল নেতা স্বপন দাস চাকরি ও সরকারি বিভিন্ন সুবিধা পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে হাজার হাজার টাকা আত্মসাৎ করেছে। ওই তৃণমূল নেতার বিরুদ্ধে প্রতারিত গ্রামবাসীরা নামখানা ব্লক স্তরের তৃণমূল নেতাদের কাছে অভিযোগ জানিয়েও কোন সুরাহা পাননি। এই ঘটনায় ক্ষোভে ফুঁসছিলেন স্থানীয় মানুষেরা। অভিযোগ, বুধবার প্রকাশ্য রাস্তায় প্রতারক তৃণমূলের নেতা স্বপন দাসকে মারধর করেন নুপুর হাজরাসহ স্থানীয়রা। তাঁদেরকে পাল্টা মারধর করে ওই তৃণমূল নেতা ও তার স্ত্রী। এদিকে এই ঘটনায় ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানা গেছে। 
অপরদিকে স্থানীয় তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি ওই প্রতারক তৃণমূল নেতা সম্পর্কে সাংবাদিকদের বলেন, পঞ্চায়েত নির্বাচনের পর দল থেকে পদত্যাগ করেছে স্বপন দাস। তার সঙ্গে দলের কোন সম্পর্ক নেই।

Comments :0

Login to leave a comment