TMC create chaos outside school

ধর্মঘটের দিন স্কুল বন্ধ রাখার জন্য গেটে তালা ঝোলালো তৃণমূল

রাজ্য

ছবি প্রতীকি

মথুরাপুর টাঙ্গিপাড়া এফ পি স্কুলে তালা ঝুলিয়ে দিল তৃণমূল। বকেয়া মহার্ঘ ভাতার দাবিতে এই স্কুলের শিক্ষক শিক্ষিকারা শুক্রবারের ধর্মঘটে সামলি হন। বন্ধ থাকে স্কুল। সেই জন্য শনিবার সকালে স্কুলের গেটে তালা ঝুলিয়ে দিল তৃণমূল।

 

শুধুমাত্র এই একটি স্কুলে নয়। রাজ্যের একাধিক স্কুলে এই ধরনের ছবি দেখা যাচ্ছে এদিন সকাল থেকে। প্রতিটা ক্ষেত্রেই অভিযোগের তীর শাসক দল এবং তাদের ছাত্র সংগঠনের পক্ষ থেকে। হাওড়ার ডোমজুর থানার নোনাকুণ্ডু মহাদেব বিদ্যালয়ে, হুগলি জেলার পান্ডুয়া ব্লকের পান্ডুয়া মুজিবর রহমান হাই স্কুলের ভেতরে ঢুকতে দেওয়া হচ্ছে শিক্ষক শিক্ষিকাদের। পাণ্ডুয়ায় শিক্ষকদের ভিতরে যেতে বাঁধা দিচ্ছেন পান্ডুয়া পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি সঞ্জয় ঘোষ।  বাগনানের রবিভাগ দক্ষিণ প্রাথমিক বিদ্যালয় এবং আমতার বাগুয়া হাই স্কুলেও একই ঘটনা ঘটেছে। বাগুয়া হাই স্কুলের বাইরে শিক্ষকদের শারিরীক নিগ্রহ করার অভিযোগ উঠেছে শাসক দলের পক্ষ থেকে।

 

 রবিভাগ দক্ষিণ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অভিজিৎ বিশ্বাসের সাথে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন প্রশাসনের সাহায্য নিয়ে তাঁরা তালা ভেঙে স্কুলে ঢুকে ক্লাস শুরু করতে পেরেছেন।

Comments :0

Login to leave a comment