Youth dies

বেপরোয়া গাড়ির ধাক্কায় যুবকের মৃত্যু, অবরোধ বাউড়িয়ায়

জেলা

Youth dies

মদ্যপ চালকের বেপরোয়া গাড়ির ধাক্কায় যুবকের মৃত্যুকে কেন্দ্র করে অবরুদ্ধ হয়ে পড়লো বাউড়িয়া- পাঁচলা রোডের বুড়িখালি। পুলিশ ঘাতক গাড়ির চালককে গ্রেপ্তার না করেই ছেড়ে দিয়েছে। এই অভিযোগে স্থানীয় মানুষ মঙ্গলবার রাতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায়।


স্থানীয় সূত্রে জানা গেছে, এক বেসরকারি কারখানা থেকে কাজ সেরে গত ২৫ ফেব্রুয়ারি রাত সাড়ে নয়টা নাগাদ বাড়ি ফিরছিলেন বুড়িখালির যুবক গোপাল পান। বাদামতলার কাছে পিছন থেকে দ্রুত গতিতে এসে টাটা সুমো ধাক্কা মারে যুবক গোপাল পানকে (৩৬)। গাড়ির ধাক্কায় রাস্তায় লুটিয়ে পড়েন যুবক। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে পাঁচলার এক নার্সিং হোমে নিয়ে যাওয়া হয় যুবককে। পরে যুবককে কলকাতার এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সোমবার বেলা ১ টায় গোপাল পানের মৃত্যু হয়। মৃতদেহ ময়না তদন্তের পর মঙ্গলবার রাতে বাউড়িয়ার বুড়িখালিতে নিয়ে আসা হয়। শোকে-ক্রোধে এলাকার মানুষ পুলিশের বিরুদ্ধে ক্ষোভ জানিয়ে অবরোধ শুরু করেন পাঁচলা- বাউড়িয়া রোডের বুড়িখালিতে। এদিন রাত ৮-১৫ মিনিট থেকে ৯-৩০ মিনিট পর্যন্ত অবরোধ চলে। পরে বিশাল পুলিশ বাহিনী এসে অবরোধ তোলে।


স্থানীয় মানুষের অভিযোগ, ঘাতক গাড়িকে ও চালককে জেনেশুনে ছেড়ে দিয়েছে বাউড়িয়া থানার পুলিশ। তাদের অভিযোগ গাড়ির চালক মদ্যপ ছিল। টাটা সুমোর তৃতীয় পক্ষের বীমা নেই। ফলে দুর্ঘটনায় নিহতের পরিবার বীমার সুযোগ থেকেও বঞ্চিত। সব জেনেও পুলিশ কেন নীরব?  
একমাত্র রোজগেরে যুবকের মৃত্যুতে পিতাহারা শিশুকন্যা, স্বামীহারা রমনী। একমাত্র সন্তানকে হারিয়ে শোকে পাথর বাবা মা।

Comments :0

Login to leave a comment