Bombing Firing

মুর্শিদাবাদে ফের চলল বোমা-গুলি, মৃত ১

রাজ্য

Bombing Firing In Murshidabad


ফের গুলি চলল মুর্শিদাবাদে। এবার খড়গ্রামে শ্যুট আউট। গুলিবিদ্ধ এক ব্যক্তি। খড়গ্রামের রতনপুরের ঘটনা। মোট আহত হয়েছে দুই জন। সফিক সেখ নামের এক ব্যক্তির গুলি লেগেছে। জখম হয়েছেন এক মহিলা। আহতদের নিয়ে আসা হয়েছে কান্দি মহকুমা হাসপাতালে। সেখান থেকে সফিক শেখকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ফারাক্কায় বোমাবাজিতে মৃত্যু হয়েছে এক জনের। বোমাবাজি ঘিরে উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদের ফারাক্কা।

মঙ্গলবার বোমাবাজির ঘটনা ঘটে ফারাক্কার কেন্দুয়া এলাকায়। বোমার আঘাতে মৃত্যু হয়েছে নাজির হোসেন নামের এক স্থানীয় বাসিন্দার। দুই গোষ্ঠীর বিবাদের উত্তপ্ত হয়ে ওঠে কেন্দুয়া গ্রাম। বচসা গড়ায় বোমাবাজিতে। স্থানীয় সূত্রে খবর,  পুরোনো বিবাদের জেরেই এই ঘটনা।   
বোমার আঘাতে গুরুতরভাবে আহত হন নাজির সেখ নামের ওই ব্যক্তি। গুরুতর আহত অবস্থায় আহতকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান আত্মীয়রা। পরে মৃত্যু হয় আহতের। প্রাথমিক অনুমান, পুরনো বিবাদের জেরে এই ঘটনা। বিকেলেই ঘটনাস্থলে পৌঁছায় ফরাক্কার এসডিপিও রাসপ্রীত সিংহ  সহ পুলিশ বিশাল বাহিনী। এলাকায় টহলদারী চলছে। মৃতের দাদার দাবি, পুরনো বিবাদ থেকেই  এই ঘটনা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
 

Comments :0

Login to leave a comment