Bombing and Firing in Islampur

ইসলামপুরে হাট দখলকে কেন্দ্র করে বোমা- গুলি, জখম ৩

জেলা

Bombing and Firing in Islampur

চিটকুন গ্রামে বেপরোয়া গুলি। গুলিবিদ্ধ হয়ে জখম ৩ জন। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনজন। দুষ্কৃতিদের তাণ্ডবে এলাকার হাট দুভাগে ভাগ হতে চলেছে। 
সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৮ টা নাগাদ গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতে চিটকুন গ্রামে হাট বসাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে বচসা বাধে। ঘটনা দুপুর থেকে চলছে। বচসার জেরে হাট বন্ধ থাকে। সন্ধার পর থেকে বচসা তীব্র ভাবে গড়াতেই হটাৎ বেপরোয়া গুলি চালায় একদল দুষ্কৃতকারী। দুষ্কৃতিদের ছোড়া গুলিতে জখম ৩ জন। তাদের নাম জানা না গেলেও ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আহতদের  উদ্ধার করে দ্রুত ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

যদিও এই ঘটনায় তৃণমূলের গোষ্ঠী কোন্দল স্বীকার করে নিলেন গোবিন্দপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান মহম্মদ রাইসুদ্দিন। তিনি জানিয়েছেন, এদিনের বোমাবাজি ও গুলি চালনার জন্য স্থানীয় দুষ্কৃতী মফিজ দায়ী। যদিও মফিজকে ভালো করার জন্য নির্বাচনে প্রার্থী করা হয়েছিল। কিন্তু গত পাঁচ বছরে মানুষের জন্য এরা কোনও কাজ করেনি। এদিন প্রায় আট থেকে দশটা বোমা ফাটানো হয়েছে এবং গুলিও চালানো হয়েছে। মফিজের বিষয়ে পুলিশ প্রশাসনকেও জানানো হয়েছিল।

একদিকে ডালখোলাতে বোম বিস্ফোরণে জখম ৩ শিশু। তারপর বোমাবাজি ও গুলি চালানোর ঘটনায় জেলা জুড়ে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়েছে। পঞ্চায়েত নির্বাচনের আগেই বোমাবাজির ঘটনায় উত্তপ্ত হয়ে উঠছে ইসলামপুর। 

Comments :0

Login to leave a comment