Dinhata

মাছ চাষীর দেহ উদ্ধার দিনহাটায়

জেলা

Dinhata


শুক্রবার সকালে এক ব্যক্তির রক্তাক্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে দিনহাটায় ১ নম্বর ব্লকের বোড়োডাঙ্গা এলাকায়। এদিন সকালে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে দিনহাটা থানার পুলিশ। মৃত ওই ব্যক্তির নাম আব্দুল খালেক মিয়া(৪৫)। এই খুনের রহস্য কি, এই খুনের সঙ্গে কে বা কারা জড়িত, কি উদ্দেশ্যে এই ব্যক্তিকে খুন করা হলো তা নিয়ে তদন্ত নেমেছে পুলিশ।
ঘটনার বিবরণে জানা গিয়েছে, দিনহাটা ১ নম্বর ব্লকের পেটলা গ্রাম পঞ্চায়েতের বোড়োডাঙ্গা এলাকার বাসিন্দা আব্দুল খালেক মিয়া বাড়ির অদূরে নিজের জমির একটি পুকুরে মাছ চাষ করতেন।

 রাতেও সে পুকুরের ধারে একটি ঘরে পুকুরের পাহাড়ার জন্য থাকতেন। প্রতিদিন সকালে সে বাড়ি ফিরে আসেন। এদিন তিনি বাড়ি ফিরে না আসাতে তাঁর ছেলে আকাশ হক বাবার খোঁজে পুকুরের পাড়ে যান। সেখানে গিয়ে তিনি দেখেতে পান তাঁর বাবার রক্তাক্ত মৃতদেহ পড়ে রয়েছে। ওই অবস্থায় দেহ বাড়িতে নিয়ে আসা হয়। খবর পেয়ে দিনহাটা পুলিশের এসডিপিও ত্রিদিব সরকার, দিনহাটা থানার আইসি সুরোজ থাপা সহ অন্যান্য পুলিশ কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায়। কি কারয়ে ওই ব্যক্তি খুন হলেন তা নিয়ে পুলিশ তদন্ত শুরু করছে। পুলিশ দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

Comments :0

Login to leave a comment