Jalpaiguri Road Collapsed

বৃষ্টিতে ধস ময়নাগুড়ির জাতীয় সড়কে

জেলা

Jalpaiguri Road Collapsed

ময়নাগুড়ি রোড এলাকায় উড়াল পুলের কাজের বেশিরভাগ অংশ শেষ হলেও এখনও যাতায়াত করতে হয় পুরোনো রাস্তা দিয়ে। রাস্তার অবস্থা খুবই বিপজ্জনক হয়ে ছিলই।  রাস্তায় বড় বড় গর্তের দেখা গিয়েছে। টানা বৃষ্টির জেরে এবার ধসে গেল ময়নাগুড়ির কাছে জাতীয় সড়ক। 

বেহাল রাস্তায় নাকাল গাড়ির চালকরা, রাতভর আটকে রইল গাড়ি। তার উপর গত দুইদিন থেকে উত্তরবঙ্গের জেলা গুলিতে শুরু হয়েছে ভারী বৃষ্টি। যার জেরে রাস্তা প্রায় ভেঙে গিয়েছে। ধসে গিয়েছে রাস্তা। যার জেরে যান চলাচল ব্যাহত হয় যায়। গর্তের মধ্যে জল জমে গিয়েছে। এতে সমস্যায় পড়েছেন গাড়ি চালকেরা। 

 

শুক্রবার রাত থেকেই ব্যাপক যানজট সৃষ্টি হয় ৩১ নং জাতীয় সড়কের ময়নাগুড়ি রোড এলাকায়। রোড থেকে পাহাড় পুর এদিকে রোড থেকে ইন্দিরা মোড় পর্যন্ত ছিল বিরাট গাড়ির লাইন। যানজট এড়াতে রাত থেকেই কাজ করছিলেন ময়নাগুড়ি হাইওয়ে ট্রাফিক-২ বিভাগের আধিকারিক ও কর্মীরা। ট্রাফিক পুলিশের পক্ষ থেকে জাতীয় সড়ক কর্তৃপক্ষকে জানালে তারা শনিবার সকালে রাস্তা সারাই করেন। 

যান চলাচল এখন কিছুটা স্বাভাবিক হয়। এই বিষয়ে ময়নাগুড়ি হাইওয়ে ট্রাফিক-২ এর ওসি হোমেশ্বর পাল বলেন, “ রাস্তা খারাপ এবং বৃষ্টির দরুন রোড এলাকায় বেশ কিছু জায়গায় রেইনকাট হয়েছে। আমরা জাতীয় সড়ক কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেছি। তাঁরা রাস্তা সারাই করেছেন। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে।”

Comments :0

Login to leave a comment