Nepal accident

বিমানে ছিলেন ৫ ভারতীয়

আন্তর্জাতিক

নেপালের সেই বিমানে ছিলেন ৫ জন ভারতীয়। এক বিমানবন্দর আধিকারিক এই তথ্য দিয়েছে সংবাদ সংস্থাকে। তিনি জানিয়েছেন, এখনো পর্যন্ত চল্লিশটি দেহ উদ্ধার করা গিয়েছে বিমানে যাত্রী ছিলেন মোট ৭২ জন। আর ছিলেন চারজন বিমান কর্মী। নেপালের ইয়েতি এয়ারলাইন্সের এই বিমান রবিবার সকাল সাড়ে দশটা নাগাদ ভেঙে পড়ে। জরুরী ভিত্তিতে উদ্ধারকাজের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী পুষ্প কুমার দহল।

ইয়েতি এয়ারলাইন্সের মুখপাত্র সুদর্শন বারতৌলা জানিয়েছেন , ৬ শিশুসহ মোট ১৫ জন বিদেশি নাগরিক ছিলেন ভেঙে পড়া বিমানে। বিমানবন্দরের তথ্য অনুযায়ী, বিমানে ৫৩ জন নেপালি, ৫ জন ভারতীয়, ৪ জন রাশিয়ান, একজন আইরিশ, ২ জন কোরিয়ান, ১ আর্জেন্টাইন নাগরিক এবং একজন ফ্রান্সের নাগরিক ছিলেন। মৃত ৫ ভারতীয়ের নাম প্রকাশ করেছে ইয়েতি এয়ারলাইন্স। নিহতেরা হলেন সঞ্জয় জয়সওয়াল, সোনু জয়সওয়াল, অনিলকুমার রাজভড়, অভিষেক কুশওয়াহা ও বিশাল শর্মা।
দুর্ঘটনাগ্রস্ত বিমান থেকে জীবিত অবস্থায় ২যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়েছে বলে নেপাল প্রশাসনসূত্রে খবর। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নেপাল প্রশ্রাসন জানিয়েছে, এই ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৬৮ জন।
 

 

Comments :0

Login to leave a comment