Mandarmani

পর্যটকের মৃত্যু মন্দারমণিতে, নিখোঁজ ২

রাজ্য

Mandarmani


কৌশিকী অমাবস্যার জেরে উত্তাল ছিলো দিঘার সমুদ্র। নিম্নচাপের ফলে বৃষ্টি কখনো হালকা, কখনো ভারী। সকাল থেকে ঘন ঘন বিশাল ঢেউ আছড়ে পড়ছে গার্ডওয়ালে। ঢেউ আসছে জনপদেও। তা উপভোগ করতে ভিড় জমিয়েছেন বহু পর্যটক সহ স্থানীয় এলাকার মানুষজন। 


সমুদ্রে নামা ও স্নানের ক্ষেত্রে নিষেধাজ্ঞা রয়েছে। বিভিন্ন ঘাট গুলিতে দড়ি বেঁধে ব্যারিকেট করে দেওয়া হয়েছে। কোথাও বা হুইসেল বাজিয়ে পর্যটকদের সতর্ক করা হচ্ছে। মেরিন ড্রাইভ বরাবর মান্দারমণি পুরুষোত্তমপুর এলাকাগুলোতে পুলিশ কিংবা নুলিয়ার নজরদারি কম। ফলে ফাঁকফোঁকর বুঝে পর্যটকরা সমুদ্রের স্নানে নেমে পড়ছেন। জানা গেছে দীঘা , তাজপুর, মান্দারমনি শংকরপুর প্রভৃতি সৈকত শহর গুলিতে প্রচুর পর্যটকের ভীড়। তার মাঝে কলকাতা থেকে আসা ৫ পর্যটক দুর্ঘটনার কবলে পড়লেন।


পূর্ব মেদিনীপুর জেলার রামনগর থানার মান্দারমনি,তাজপুর সমুদ্র সৈকত জুড়ে প্রচন্ড পরিমাণে জলোচ্ছ্বাস। তাতেই পাঁচ বন্ধু ধর্মতলা থেকে গতকাল অর্থাৎ বৃহস্পতিবার বিকালে এসেছিলেন মান্দারমণিতে আনন্দ উপভোগ করতে। কিন্তু আনন্দ উপভোগ করতে পারলেন না। পাঁচবন্ধু মিলে শুক্রবার দুপুর একটা নাগাদ স্নান করার জন্য সমুদ্রে নামেন। পাঁচ জনেই তলিয়ে যান। নুলিয়া সমেত মান্দারমণি কোস্টাল থানার পুলিশ ৩ জনকে উদ্ধার করতে সম্ভব হয়। নবীন আখতার(৪০) নামে একজনকে কে মৃত অবস্থায় উদ্ধার করে। দুজনকে আশঙ্কাজনক অবস্থায় বালিসাই হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি দুজনকে খুঁজে পাওয়া যায়নি এখনও।

Comments :0

Login to leave a comment