3 Arrested

পাঞ্জিপাড়া প্রধান খুন, গ্রেপ্তার ৩ মূল অভিযুক্ত

জেলা

তপন বিশ্বাস- ইসলামপুর
গোয়ালপোখরের পাঞ্জিপাড়া প্রধান মহম্মদ রাহি খুনের ঘটনায় মুল অভিযুক্ত প্রাক্তন তৃণমূল শ্রমিক সংগঠনের জেলা সহ-সভাপতি মহম্মদ গোলাম মুস্তাফা সহ মোট তিনজনকে গ্রেফতার করল গোয়ালপোখর থানার পুলিশ। ইসলামপুরের অতিরিক্ত পুলিশ সুপার কার্তিক চন্দ্র মন্ডল জানান, পান্জিপাড়া গ্রাম পঞ্চায়েতের প্রধান মোহাম্মদ রাহী খুনের অন্যতম আসামী গোলাম মোস্তফাকে গ্রেপ্তার করা হয়েছে এবং আরও দুজনকে গ্রেপ্তার করা হয়। তাদের পুলিশের রিমান্ডে নিতে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর গোয়ালপোখরের পাঞ্জিপাড়া গ্রাম পঞ্চায়েতের প্রধান মহম্মদ রাহিকে বাইক নিয়ে তাড়া করে ব্ল্যাক পয়েন্ট রেঞ্জ থেকে গুলি করে হত্যা করে দুষ্কৃতীরা। তাকে গুলিবিদ্ধ অবস্থায় শিলিগুড়ি নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। এই ঘটনায় মুল অভিযুক্ত মহম্মদ গোলাম মুস্তাফা ঘটনার পর থেকে ফেরার ছিল। পুলিশ দীর্ঘ প্রচেষ্টার পর অবশেষে মুল অভিযুক্ত মহম্মদ গোলাম মুস্তাফাকে পুলিশ গ্রেপ্তার করেছে ঝাড়খণ্ডের হাজারীবাগ থেকে। এই ঘটনায় আর দুই অভিযুক্ত নৌসাদ আলী এবং সাদ্দাম আলমকেও গ্রেপ্তার করেছে গোয়ালপোখর থানার পুলিশ। এদিন ধৃতদের ইসলামপুর মহকুমা আদালতের এসিজেএম কোর্টে তোলা হয়। সরকারি কৌশুলী সঞ্জয় ভাওয়াল জানান, প্রধান খুনের অন্যতম ষড়যন্ত্রী গোলাম মোস্তফাকে ঝাড়খণ্ডের হাজারীবাগ থেকে গ্রেপ্তার করে এদিন এস সি জে এম স্বরূপ কুমার জানা রায়ের এজলাসে তোলা হয়। পুলিশ ১৪ দিনের হেফাজতে নেওয়ার আবেদন জানালে আদালত ১০ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। পুলিশ তাদের জেরা করে আরো তদন্ত চালাবে। ঘটনায় মহম্মদ কাদের নামে গোলাম মোস্তফার ভাইপো পলাতক।
উল্লেখ্য, গোয়ালপোখরের তথা রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানীর ডান হাত হিসাবে পরিচিত গোলাম মোস্তফা। রব্বানীর হাত ধরেই ট্রানজিট মাফিয়া মুস্তফা রাজনীতিতে উত্তরণ। তিনি তৃণমূলের শ্রমিক সংগঠনের জেলা সহ-সভাপতির পদেও ছিলেন। এছাড়া তার স্ত্রী পান্জিপারা গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের সদস্য ছিলেন।
বাম গণতান্ত্রিক আন্দোলনের নেতা চিত্ত বারুই এই ঘটনা প্রসঙ্গে বলেন, তৃণমূল দলটাই তোলাবাজ আর মাফিয়াদের। স্বার্থে আঘাত পড়লে খুন করতেও তারা পিছ  হয় না। পান্জিপারার প্রধান রাহী খুনের মধ্য দিয়ে আর একবার তা প্রমাণিত হলো।

Comments :0

Login to leave a comment