Drown to Death

পুরীর সমুদ্রে নেমে মৃত্যু শ্রীরামপুরের দুই বন্ধুর

রাজ্য

Drown to Death


পুরীর সমুদ্রে বিপত্তি। সমুদ্র স্নানে নেমে তলিয়ে মৃত্যু দুই বন্ধুর। তাঁরা শ্রীরামপুরের বাসিন্দা। এর আগে দুই বন্ধু মিলে আটবার পুরী বেড়াতে গেছেন, নয় বার গিয়ে আর ফেরা হল না। ৩ মে বাড়ি থেকে বেরিয়ে পরদিন পুরীর হোটেলে পৌঁছেই ফোন করে অরিন্দম মাকে বলেছিলেন ভালোভাবে পৌঁছে গেছি। ভিডিও কলে ঘরের ছবিও দেখিয়েছিলেন। সেই শেষ কথা। বিকালে শ্রীরামপুরের বাড়িতে ছেলের মৃত্যুর খবর এলো। 

শোকোস্তব্ধ শ্রীরামপুরের আরো এক পরিবার। শ্রীরামপুর বঙ্গ লক্ষ্মী বাইলেন এলাকার বাসিন্দা অজয় দাস ও অরিন্দম দাস তারা মোট ছয় বন্ধু একসঙ্গে পুরী বেড়াতে গিয়েছিলেন। বৃহস্পতিবার হোটেলে পৌঁছে বাড়িতে ফোন করে খবর দেন তারা। দুপুরে সমুদ্রে স্নান করতে নামেন ছয় বন্ধু মিলে। চারজন উঠে এলেও অজয় আর অরিন্দম তলিয়ে যায়।

অজয়ের দাদা সুভাষ বলেন, ভাই টোটো চালাতো। সময় পেলে বন্ধুদের সঙ্গে বেড়াতে যেত। এর আগে আট বার পুরী গেছে ওরা। এবার যে কি হল!

অরিন্দম ইনসুরেন্স এজেন্টের কাজ করতেন। তার মা সুদীপ্তা দাস বলেন, ছেলে হোটেলে ঢুকে ফোন করে বলল মা ভালো হোটেল পেয়েছি। হোটের ভাড়া একুশ’শো টাকা। এর পর আর যোগাযোগ হয়নি। রান্নাবান্না করেছে বারোটার পর হয়ত স্নান করতে জলে নেমেছে। পাঁচটার পর থানা থেকে ফোন আসে। পুলিশ জানায় আপনার ছেলে মারা গেছে। আমি এখন কি করব, ছেলে ছাড়া কি করে থাকব। শুক্রবার বিকেলে মৃতদেহ বাড়িতে ফিরে আসে। এদিন শ্রীরামপুর শ্মশান ঘাটে শেষ কৃত্য সম্পূর্ন হয়।

 

Comments :0

Login to leave a comment