Siliguri Incident

স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ

রাজ্য

Siliguri Incident

ফের ভয়ঙ্কর ধরনের খুনের ঘটনা ঘটেছে শিলিগুড়ি সংলগ্ন আশিঘর এলাকায়। প্রকাশ্য দিনের আলোয় স্ত্রীকে ইট দিয়ে মাথা থেঁতলে খুনের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। বুধবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে শিলিগুড়ি আশিঘর ইস্টার্ন বাইপাস সংলগ্ন পূর্ব চয়নপাড়া এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। 


পুলিশ সূত্রে জানা গেছে, এদিন সকালে স্বামী স্ত্রী একসাথে পায়ে হেঁটে যাচ্ছিলেন। তাদের সাথে একটি সাইকেলও ছিলো। মাজাবাড়ির বাসিন্দা ওই দম্পতি কিছুটা পথ যেতে না যেতেই রাস্তার ওপরেই স্ত্রীর পথ আটকে দাঁড়ায় স্বামী। একটি গলির ভেতরে ইট দিয়ে অভিযুক্ত স্বামী স্ত্রীর মাথা ও মুখে বারংবার আঘাত করতে থাকে। ইটের আঘাতে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে স্ত্রী। চিৎকার শুনে আশপাশ থেকে লোকজন ছুটে আসে। রক্তাক্ত ও আশঙ্কাজনক অবস্থায় মহিলাকে উদ্ধার করে শিলিগুড়ি জেলা হাসপাতালে নিয়ে আসা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে আশিঘর ফাঁড়ির পুলিস। এলাকার একটি বাড়ির গোপন ক্যামেরাতেও পুরো ঘটনার ছবি ধরা পড়েছে। 


সঠিক কি কারণে স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলা হয়েছিলো বা কি কারণে এই নৃশংস খুনের ঘটনা ঘটালো স্বামী তা পরিষ্কার নয়। ঘটনাস্থলে রক্তের ছাপ স্পষ্ট রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা রয়েছে। গোটা এলাকায় লাল ফিতে দিয়ে ঘিরে ফেলা হয়েছে। দুই দম্পতি দিনমজুরের কাজ করতেন। এদিন সকালে দুজনে কাজ করতেই বাড়ি থেকে বেরিয়েছিলেন। পারিবারিক কোন বিষয় নিয়ে বিতর্ক ও বিবাদের জেরেই এই খুনের ঘটনা বলেই প্রাথমিকভাবে পুলিশের অনুমান। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের সূত্র ধরে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

Comments :0

Login to leave a comment