Purulia Police

পুরুলিয়ায় খুনের কিনারা করল পুলিশ

জেলা

Purulia Police


উড়িশায় বসবাসকারী এক ব্যক্তিকে খুন করে পুরুলিয়ায় তাঁর মৃতদেহ ফেলে রাখা হয়েছিল। পুলিশ সেই খুনের ঘটনার  দ্রুত কিনারা করলো। গত ৮ডিসেম্বর টামনা থানার অন্তর্গত শুকলাড়া গ্রামের অদূরে ধানের পতিত জমিতে বিবস্ত্র অবস্থায় এক যুবকের মৃতদেহ উদ্ধার হয়েছিল। যে জায়গায় মৃতদেহ উদ্ধার হয়েছিল সেই জায়গা সংলগ্ন গ্রামের মানুষজন কেউ ওই যুবককে চিনতে পারেনি। 

যুবকের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের পর পুলিশ পশ্চিমবাংলা সহ পার্শ্ববর্তী ঝাড়খন্ড এবং উড়িশার বিভিন্ন থানায় ওই মৃত ব্যক্তির ছবি পাঠিয়ে তার সন্ধান চালায়। জেলা পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, যে উড়িশার কেওনঝড় জেলার জোড়া থানা থেকে জানানো হয় যে মৃত যুবকের নাম সুরজ সিনহা। বেশ কয়েকদিন ধরে সে নিখোঁজ ছিল। ঘটনার তদন্তে নেমে প্রাথমিক তদন্তের পর উড়িশা থেকে তিন যুবককে গ্রেপ্তার করেছিল টামনা থানার পুলিশ। 

তাদেরকে জিজ্ঞাসাবাদ করার পর খুনের ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃত ব্যক্তির নাম সঞ্জয় গুপ্তা। তার বাড়ি উড়িশার কেওনঝড় জেলার জোড়া থানা এলাকায়। তদন্তে পুলিশ জানতে পারে ব্যবসা সংক্রান্ত ব্যাপারে সুরজ সিনহাকে খুন করা হয়, খুন করে পুরুলিয়ার টামনা থানা এলাকায় মৃতদেহ ফেলে পালিয়ে গিয়েছিল অভিযুক্তরা।

Comments :0

Login to leave a comment