RG KAR CBI

আরজিকর: প্রমাণ লোপাটে নজর কি দেবে সিবিআই?

রাজ্য

বিচারের দাবি।

দায়িত্ব নিয়ে কি তথ্য প্রমাণ লোপাটের চেষ্টায় নজর দেবে সিবিআই? কেন্দ্রীয় সংস্থার তৎপরতা শুরু হতেই বিক্ষোভের বিভিন্ন অংশ তা নিয়ে আগ্রহী।
বুধবার রাতে আর জি কর হাসপাতাল ঘিরে ফেলে যে বিশাল বাহিনী আক্রমণ চালায় হাসপাতালের ভেতরে ঢুকে সেমিনার কক্ষেরও ক্ষতি করার চেষ্টা করে তারা। আক্রান্ত চিকিৎসক নার্স স্বাস্থ্য কর্মীদের তরফে বারবার প্রমাণ লোপাট এর আশঙ্কা করা হচ্ছে সেমিনার রুমের পাশের দেওয়াল ভেঙে ফেলা হয়েছে। এই সেমিনার রুমেই পাওয়া গিয়েছিল নিহত নির্যাতিতা চিকিৎসক ছাত্রীর রক্তাক্ত দেহ।
পুলিশ এবং তৃণমূলের নজিরবিহীন যৌথ তান্ডবের সাক্ষী থাকল আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। প্রথমে আরজি কর হাসপাতাল সংলগ্ন খালপাড় এলাকার কুখ্যাত তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের দিয়ে পুলিশের উপর ইট বৃষ্টি করানো হয়। হাসপাতালে ঢুকে যথেচ্ছ ভাঙচুর চালায় এই বাহিনী। তারপর আসরে নামে পুলিশ। হাসপাতালের উল্টোদিকে থাকা বামপন্থী ছাত্র যুব মহিলাদের অবস্থান মঞ্চ ভেঙে গুড়িয়ে দেওয়া হয়েছে। হাসপাতালের সামনের রাস্তা রণক্ষেত্র। টিয়ার গ্যাসের ধোঁয়ায় দৃষ্টি ঝাপসা। পুলিশ দাগী দুষ্কৃতি ধরার মত করে আশেপাশের এলাকায় তল্লাশি চালাচ্ছে বামপন্থী ছাত্র যুব ও মহিলা কর্মীদের গ্রেপ্তার করার জন্য। 
শহরে নেমে ধৃত সঞ্জয় রায় কে হেফাজতে নিচ্ছে সিবিআই। কথা হয়েছে কলকাতা পুলিশের সঙ্গেও।

Comments :0

Login to leave a comment