Accident in Siliguri

শিলিগুড়িতে কনেযাত্রী বোঝাই গাড়ি উল্টে নিহত ৩, জখম বহু

রাজ্য

শিলিগুড়ি থেকে বিহারের একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাবার পথে উল্টে গেল কনেযাত্রী বোঝা পিকআপ ভ্যান। ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। আহতের সংখ্যা ১৫ জনেরও বেশী। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে আশঙ্কা করা হচ্ছে। বুধবার দুপুরে শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়ার কান্তিভিটা এলাকায় একটি কারখানার সামনে ২৭নম্বর জাতীয় সড়কে এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে। এই সংবাদ লেখা পর্যন্ত মৃতদের নাম জানা যায়নি।
জানা গেছে, এদিন ফাঁসিদেওয়ার হেলাগছ গ্রামের কয়েকটি পরিবার একসাথে বিহারের ঠাকুরগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়। একটি চার চাকার পিকআপ ভ্যানে চেপে যাচ্ছিলেন কন্যাযাত্রীরা। একটি লরিকে দ্রুতগতিতে ওভারটেক করে যাবার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি। বিকট আওয়াজে করে উলটে যায় গাড়িটি। চারিদিক কেঁপে ওঠে। স্থানীয় মানুষজন ছুটে এসে চোখের সামনে দুর্ঘটনাগ্রস্ত গাড়ির যাত্রীদের রাস্তার ওপর ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখেন। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। মুহুর্ত্বেই কান্নার রোল ভেসে আসে। খবর দেওয়া হয় পুলিশকে। ততক্ষনে স্থানীয়রাই জখমদের উদ্ধারের কাজে নেমে পড়েন। খবর পেয়ে ফাঁসিদেওয়া থানার ওসি ইফসতিকার ঊল হাসান, ঘোষপুকুর থানার ও সি চিরঞ্জিত ঘোষ সহ বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে যায়। জখমদের উদ্ধার করে চিকিৎসার জন্য ফাঁসিদেওয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে জখমদের উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে জখমদের নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকেরা তিন জনকে মৃত বলে ঘোষণা করেন। বাকি আহতরা প্রত্যেকেই উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে। সেই কারণে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। 
এলাকার সিসি টিভি ফুজেটে দুর্ঘটনার সময়কার চিত্র স্পষ্টভাবে ধরা পড়েছে। এদিন এই দুর্ঘটনার পর জাতীয় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে জাতীয় সড়ক থেকে উদ্ধার করে সরিয়ে নিয়ে রাস্তা পরিষ্কার করলে জাতীয় সড়কে যান চলাচল স্বাভাবিক হয়। দুর্ঘটনার কারণ জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Comments :0

Login to leave a comment