Darjeeling Accident

দার্জিলিং যাওয়ার পথে দুর্ঘটনা, মৃত্যু দুই পর্যটকের

রাজ্য

Darjeeling Accident

দার্জিলিঙ বেড়াতে যাওয়ার পথে জাতীয় সড়ক দুর্ঘটনায় মৃত্যু হলো দুই পর্যটকের। ঘটনার আহত হয়েছেন আরো পাঁচজন। মৃত দুই পর্যটক নদীয়া জেলার বাসিন্দা গনেশ সরকার (৪৪) ও রানা চক্রবর্তী (৩২)। শনিবার খুব সকালে শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগর সংলগ্ন সৈয়দাবাদ চা বাগান সংলগ্ন ২৭নং জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়ে পর্যটক বোঝাই গাড়িটি। গাড়িতে মোট ৭জন পর্যটক ছিলেন। একটি ট্রাকের পেছনে পর্যটক বোঝাই গাড়ির সংর্ঘষ হয়।  


জানা গেছে, পর্যটক বোঝাই চারচাকা গাড়িটিতে নদীয়া জেলার কৃষ্ণনগরের পাতখুল্লা এলাকা থেকে ঘুরতে যাবার জন্য সাতজন পর্যটক দার্জিলিঙের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। এদিন চলন্ত অবস্থায় পন্যবাহী একটি ট্রাকের চাকা ফেটে আচমকাই জাতীয় সড়কের ওপর দাঁড়িয়ে যায় ট্রাকটি। পন্য বোঝাই লরিটি ইসলামপুর থেকে ঘোষপুকুরের দিকে যাচ্ছিলো। চাকা ফেটে যাওয়াতে রাস্তার ধারে দাঁড় করিয়ে ট্রাকটির চাকা মেরামতির কাজ চলছিলো। আচমকাই পেছন থেকে দ্রুত গতিতে আসা পর্যটক বোঝাই গাড়িটি ট্রাকটিতে সজোরে ধাক্কা মারে। দুর্ঘটনায় চারচাকা গাড়িটি একেবারে দুমড়ে মুচড়ে যায়। বিকট আওয়াজে কেঁপে ওঠে গোটা এলাকা। ঘটনাস্থলেই দুই জন পর্যটকের মৃত্যু হয়। ঘটনায় আরো পাঁচজন পর্যটক আহত হন। 


দুর্ঘটনার খবর পেয়ে বিধাননগর তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন আহতরা। দেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে আটক করেছে পুলিশ। দুর্ঘটনার কারণ জানতে তদন্ত শুরু হয়েছে।
 

Comments :0

Login to leave a comment