Siliguri Accident

শিলিগুড়িতে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

রাজ্য

Siliguri Accident


পর্যটক বোঝাই ছোট চার চাকা গাড়ি ও মালবাহী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চার জনের মৃত্যু হয়েছে। সোমবার সকালে সেবক যাবার পথে দশ মাইল এলাকায় এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে জানা গেছে, মৃতরা হলেন অরুন ছেত্রী, বিকাশ গুপ্তা, সাগর তামাঙ ও বিনোদ রাই। দুর্ঘটনায় মৃতরা গ্যাঙটকের বাসিন্দা বলে জানা গেছে। তবে মৃত অরুন ছেত্রীর ঠিকানা এখনও পর্যন্ত জানা যায়নি।


জানা গেছে, এদিন সকালে শিলিগুড়ির উদ্দেশ্যে রওনা হয় সিকিম নম্বরের একটি পর্যটক বোঝাই গাড়ি। অন্যদিকে শিলিগুড়ির দিক থেকে একটি পন্যবাহী পিকআপ ভ্যান রওনা হয়েছিলো। দুটি গাড়িই দ্রুত গতিতে ছুটছিলো। সেবকের দশমাইল এলাকায় দুটি গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পর্যটক বোঝাই গাড়িতে চারজন পর্যটক ছিলেন। দুর্ঘটনায় ওই চারজন পর্যটকই প্রাণ হারিয়েছেন। তবে কোনক্রমে প্রাণে বেঁচে যান সিকিম থেকে আসা পর্যটক বোঝাই গাড়ির চালক। গুরুতর জখম অবস্থায় ওই গাড়ির চালককে উদ্ধার করে শিলিগুড়ি জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানেই তার চিকিৎসা চলছে। মুখোমুখি সংঘর্ষে বিকট আওয়াজ করে দুর্ঘটনার কবলে পড়া দুটি গাড়িই রাস্তা থেকে জঙ্গলের অনেকটা ভেতরে গড়িয়ে চলে যায়। দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যায় দুটি গাড়িই। ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের পর্যটকের। বাকি তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। 


দুর্ঘটনার পরে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার কাজে হাত লাগায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ভক্তিনগর থানার পুলিশ। ঘটনাস্থল থেকে দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়িকেই উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে। দুর্ঘটনার কারণ জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।
 

Comments :0

Login to leave a comment