Accident Karnataka

কর্ণাটকে দুর্ঘটনায় শিশু সহ মৃত ১০

জাতীয়

Accident Karnataka


কর্ণাটকের তিরুমাকুডালু নারাসিপুরা শহরের কাছে একটি বেসরকারি বাস এবং একটি ইনোভা গাড়ির মধ্যে ঘটে যাওয়া দুর্ঘটনায় দুই শিশুসহ অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে। ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। নিহতদের মধ্যে দুই শিশুও রয়েছে বলে সোমবার পুলিশ জানিয়েছে। পুলিশ সূত্রে পাওয়া খবরে জানা গেছে এদিন এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে কোলেগাল-টি নরসিপুরা প্রধান সড়কের কুরুবুরু গ্রামের কাছে। 

দুটি গাড়ির সংঘর্ষে ইনোভা গাড়িটি দুমড়েমুচরে গিয়েছে। দুর্ঘটনার খবর পেতেই স্থানীয়রা প্রথমে উদ্ধারকাজে হাত লাগান। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে  দুমড়েমুচরে যাওয়া গাড়ি থেকে মৃতদেহগুলি উদ্ধার করে। যদিও দেহ উদ্ধার করতে অসুবিধার মধ্যে পড়তে হয় উদ্ধারকারীদের। দেহগুলি ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান গাড়ির টায়ার ফেটে এই দুর্ঘটনা ঘটেছে। তদন্ত শুরু করেছে পুলিশ। নিহতরা বাল্লারির বাসিন্দা। সকলেই মালেমহাদেশ্বরা পাহাড়ে যাচ্ছিলেন। নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।


দুর্ঘটনায় ১০ জনের মৃত্যুতে শোক জানিয়ে টুইট করেছেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা করে দেওয়ার কথা ঘোষণা করেছেন তিনি।


 

Comments :0

Login to leave a comment