Rahul ''Shakti" Remarks Controversy

‘‘শক্তি’’ মন্তব্য নিয়ে রাহুলের পাশে শিবসেনা (ইউবিটি)

জাতীয়

শিবসেনা (ইউবিটি) নেতা সঞ্জয় রাউত রবিবার দাবি করেছেন যে বিজেপি রাহুল গান্ধীর বিরুদ্ধে মিথ্যা ছড়াচ্ছে এবং তাকে ‘‘শক্তি’’ মন্তব্যের জন্য টার্গেট করছে।
দলের মুখপত্র ‘সামনা’-তে তাঁর সাপ্তাহিক কলাম ‘রোখথোক’-এ সঞ্জয় রাউত মুম্বইয়ের জনসভায় বলেন, রাহুল গান্ধী বলেছিলেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কেবল একটি মুখোশ এবং বিরোধীদের এর পিছনে থাকা (অপ)শক্তির বিরুদ্ধে লড়াই করতে হবে।
তিনি বলেন, রাহুল গান্ধী ধন শক্তি বোঝাতে চেয়েছেন, যার বিরুদ্ধে বিরোধীদের লড়াই করতে হবে। প্রধানমন্ত্রী মোদী তৎক্ষণাৎ বলেছিলেন যে এটি হিন্দুত্ব এবং নারী শক্তির উপর আক্রমণ। যে লোকেরা নিজেকে ভগবান বিষ্ণুর অবতার হিসাবে বিবেচনা করে তারা রাহুল গান্ধীর শক্তি আক্রমণে হতবাক হয়ে যায় এবং তার বিরুদ্ধে একটি মিথ্যা ছড়িয়ে দিতে শুরু করেছে। এই মিথ্যা প্রচার যন্ত্রের পিছনেও একটি শক্তি রয়েছে, দাবি রাউতের। ‘‘বিজেপি মানসিক রোগী হয়ে উঠেছে,’’ কটাক্ষ তাঁর।
রাউত আরও মন্তব্য করেন যে হাসপাতালের আয় রোগীদের পকেট থেকে আসে তারা কেন নির্বাচনী বন্ড কিনবে! যশোদা সুপার স্পেশালিটি হাসপাতাল ২০২১ সালের অক্টোবর থেকে ২০২৩ সালের অক্টোবর পর্যন্ত ১৬২ কোটি টাকার নির্বাচনী বন্ড কিনেছে! কোভিড-১৯ মহামারী চলাকালীন কোন পার্টি হাসপাতাল থেকে বন্ড গ্রহণ করতে পারে? প্রশ্ন তোলেন রাউত।

Comments :0

Login to leave a comment