MALDAHA JATHHA

পরিবহণ শ্রমিকদের দু’দিনের জাঠা মালদহেও

জেলা

MALDAHA JATHHA বাজারে চলছে প্রচার।

সংসদ অভিযানের প্রচারে পরিবহণ শ্রমিকরা জাঠা করবেন মালদহেও। চাঁচল থেকে কালিয়াচক পর্যন্ত চলবে জাঠা। ২৮ এবং ২৯ মার্চ জাঠা পথ হাঁটবে সামসী, রতুয়া, মথুরাপুর, মিল্কি, সাতটারি, গীতা মোড়, মোথাবাড়ির রাস্তায়। জাঠার সমর্থনে বৃহস্পতিবা প্রচার করেছে মালদহ জেলা নিয়ন্ত্রিত বাজার নির্ভর কর্মচারী সমিতি। 

পরিবহণ শিল্পে মারাত্মক আক্রমণ হচ্ছে। কেন্দ্রের বিজেপি সরকারের পাশাপাশি দায়ী রাজ্যের তৃণমূল সরকারও। ৫ এপ্রিল দিল্লিতে সংসদ অভিযানে শ্রমিক, কৃষক খেতমজুররা যে যে বিষয়ে সরব হচ্ছেন তার অন্যতম পরিবহণ ক্ষেত্রের ওপর আক্রমণ। 

৫ই এপ্রিল দিল্লিতে সংসদ অভিযানের সমর্থনে ওয়েষ্ট বেঙ্গল রোড ট্রান্সপোর্ট ওয়ার্কার্স ফেডারেশন ২৮-২৯ মার্চ পরিবহণ শ্রমিকদের জাঠা কর্মসূচীর ডাক দিয়েছে। 

জাঠার দ্বিতীয় দিন, ২৯ মার্চ, সকালে মালদহ শহরের রথবাড়িতে জেলার সব‌ প্রান্ত থেকে পরিবহন শ্রমিকরা সমবেত হবেন। সেখান থেকে একটি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন পথ পরিক্রমা করবে। জেলা শাসকের দপ্তর অভিমুখে অভিযান হবে। 

কর্মসূচির সমর্থনে মালদহ শহরের মুখ্য ডাকঘরের সামনে জমায়েত ও বিক্ষোভ সভা অনুষ্ঠিত হবে। পরিবহণ শ্রমিকদের পাশাপাশি অন্যান্য সংগঠনও যোগ দেবে। 

Comments :0

Login to leave a comment