Local and Express Trains Cancelled

আগামীকাল হাওড়া বর্ধমান সেকশনে বাতিল বহু ট্রেন

রাজ্য

Local and Express Trains Cancelled


আবারও ভোগান্তি রেল যাত্রীদের। বৃহস্পতিবার হাওড়া বর্ধমান সেকশনে মেগা পাওয়ার ব্লকের জন্য বাতিল বহু লোকাল ও দূরপাল্লার ট্রেন। বুধবার হাওড়া ডিভিশনের ডিআরএম মনীষ জৈন সাংবাদিকদের জানান বর্ধমান স্টেশনে একটি ব্রিজ ভাঙ্গার কাজ চলছে। যার কাজ শুরু হয়েছে গত ২৬ জানুয়ারি। শেষ হবে আগামী ২১ ফেব্রুয়ারি। 

ব্রিজ ভাঙ্গার কারণে গত রবিবার বহু লোকাল ও দূরপাল্লার ট্রেন বাতিল করা হয়েছিল। মনীষ জৈন জানান আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার হাওড়া বর্ধমান সেকশনে মেন লাইনে ১৭ জোড়া , কর্ড লাইনে ১৪ জোড়া লোকাল ট্রেন এবং ৪১ টি দূরপাল্লার ট্রেন বাতিল করা হয়েছে। এছাড়াও বর্ধমান হাওড়া ও শিয়ালদহ গোদা এম ই এম ইউ দুই জোড়া ট্রেনও বাতিল করা হয়েছে।

 বৃহস্পতিবার কাজের দিন হওয়ায় নিত্যাযাত্রীদের অসুবিধার কথা মাথায় রেখে মেন লাইনে শক্তিগড় পর্যন্ত ১১ জোড়া ও কর্ড লাইনে মোশাগ্রাম পর্যন্ত ১০ জোড়া লোকাল ট্রেন চলাচল করবে। বাতিল হওয়া ৪১ টি দূরপাল্লার ট্রেনের মধ্যে  আছে পাটনা শতাব্দী, রাঁচি শতাব্দী, নিউ জলপাইগুড়ি শতাব্দী , শান্তিনিকেতন এক্সপ্রেসের মতো ট্রেনগুলো। মনীষ জৈন জানান বৃহস্পতিবার বিকালের পর থেকে বর্ধমান স্টেশন দিয়ে ট্রেন চলাচল করবে।

হাওড়া স্টেশন থেকে ওই দিন সন্ধ্যা ৬ টার পর থেকে হাওড়া বর্ধমানের মধ্যেগ লোকাল ট্রেন চলাচল করবে। তিনি জানান আগামী ২১ ফেব্রুয়ারি থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হবে হাওড়া বর্ধমান সেকশনে। তবে বন্দে ভারত এক্সপ্রেস ও রাজধানী এক্সপ্রেসর মতো গুরুত্বপূর্ণ দূরপাল্লার ট্রেন হাওড়া থেকে চলাচল করবে।

 

Comments :0

Login to leave a comment