CPIM CAMPAIGN

প্রচারে ব্যপক সারা পাচ্ছেন হাওড়ার সিপিআই(এম) প্রার্থী

রাজ্য জেলা

বিজেপি হটাও দেশ বাঁচাও, ও তৃণমূল কংগ্রেস হটাও রাজ্য বাঁচাও সংসদে বামপন্থীদের শক্তি বাড়াও, কেন্দ্রে বিকল্প ধর্মনিরপেক্ষ সরকার গঠনের জন্য আসন্ন লোকসভা নির্বাচনে হাওড়া কেন্দ্রে বামফ্রন্ট মনোনীত সিপিআই (এম) প্রার্থী আইনজীবী সব্যসাচী চ্যাটার্জি’র সমর্থনে বৃহস্পতিবার আন্দুলে প্রচার করলেন বামপন্থী গণসংগঠনের কর্মীরা। 
এদিন সকাল থেকেই মৌড়ি গ্রাম স্টেশনের সামনে ভিড় হতে থাকে বামপন্থী কর্মী সমর্থকদের। সকাল সকাল মৌড়ি গ্রাম স্টেশনের সামনে উপস্থিত হন হাওড়া লোকসভা কেন্দ্রের প্রার্থী সব্যসাচী চ্যাটার্জি। তাঁকে নিয়ে শুরু হয় প্রচার মিছিল। দুঁইলা ও  ঝোড়হাটের বিস্তৃর্ণ এলাকায় প্রার্থীকে সাথে নিয়ে প্রচার  চলে।

এদিন দুপুরে আন্দুল জগৎ বন্ধ কলেজের সামনে তৃণমূল কংগ্রেসের দুস্কৃতীদের হাতে নিহত শহীদ ছাত্র নেতা কমরেড স্বপন কোলের শহীদ বেদিতে মাল্যদান করে শেষ হয় প্রচার কর্মসূচি। বিকালে সাঁকরাইল পঞ্চায়েত সমিতির পাঁচপাড়া গ্রাম পঞ্চায়েত এলাকায় প্রচার করেন প্রার্থী সব্যসাচী চ্যাটার্জি। সন্ধ্যায় গ্রামবাসীদের আমন্ত্রণে ইফতার পাটিতেও যোগদান করেন সব্যসাচী চ্যাটার্জি। এদিন সকালে মৌড়ি গ্রাম স্টেশনের সামনে থেকে প্রচার মিছিল শুরু হয়ে মিছিল যত এগিয়েছে প্রচার মিছিলে অংশগ্রহণকারী মানুষের সংখ্যা ততই বেড়েছে। রাস্তার মোড়ে মোড়ে প্রার্থীকে সম্বর্ধনা জানানো হয়। প্রার্থীকে দেখে বাজার, দোকান থেকে বেরিয়ে এসে প্রার্থীর সাথে পরিচিত হতে দেখা যায় বহু সাধারণ মানুষকে। প্রচার মিছিল চলার পথেই প্রার্থীর সাথে দেখা হয় আশা কর্মীদের। তাদের আন্দোলন সংগ্রামে পাশে থাকার বার্তা দেন সব্যসাচী চ্যাটার্জি। প্রার্থীকে সাথে নিয়ে প্রচার মিছিল উপলক্ষে সাধারণ মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।
 

Comments :0

Login to leave a comment