RAIGANJ POLLING AGENT ATTACKED

রায়গঞ্জে আক্রান্ত পোলিং এজেন্ট, ভর্তি হাসপাতালে

জেলা লোকসভা ২০২৪

তপন বিশ্বাস: ইসলামপুর
ভোট শেষ হওয়ার পরেই, শুক্রবার রাতে, বামফ্রন্ট সমর্থিত কংগ্রেস প্রার্থীর পোলিং এজেন্টকে মারধর করার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনায় গুরুতর ভাবে আহত হয়ে ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন এনামুল হক নামে ওই পোলিং এজেন্ট। 
পুলিশ সূত্রে জানা গেছে, এনামুল হক রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী আলি ইমরান রামজের পোলিং এজেন্ট ছিলেন। রামগঞ্জ-১ গ্রাম পঞ্চায়েতের কালুগছ প্রাথমিক বিদ্যালয়ে দায়িত্ব ছিল তাঁর। এনামুল হকের বাড়ি ওই গ্রাম পঞ্চায়েতের বেতবাড়ি গ্রামে। তাঁর স্ত্রী হাসমিনা বেগম জানান, ভোট শেষ হওয়ার পরে যখন ভোটকর্মীরা বেরিয়ে যান, সেই সময় তাঁর স্বামী ওই বুথ থেকে বেরচ্ছিলেন। তখনই লোহার রড দিয়ে মাথায় ও পিঠে আঘাত করা হয়। লোহার রডের আঘাতে তিনি পড়ে গেলে তাঁকে কিল ঘুসি মারা হয়। পাশাপাশি স্কুল বাড়ির দেওয়ালে মাথা ঠুকে দেয় তৃণমূলের দুষ্কৃতীরা। 
এনামুল হকের আর্তনাদ শুনে স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে রামগঞ্জ ব্লক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। আঘাত গুরুতর থাকায় তাঁকে ওই রাতেই ইসলামপুর মহকুমা হাসপাতালে স্থানান্তর করার নির্দেশ দেন কর্তব্যরত চিকিৎসকরা। তারপর তাঁক ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। 
ইসলামপুর মহকুমা হাসপাতালে ছুটে যান সিপিআই(এম) ইসলামপুর-১ এরিয়া কমিটির সম্পাদক আব্দুল করিম সহ বাম গণতান্ত্রিক আন্দোলনের নেতারা। আব্দুল করিম জানান, ভোটের ফলাফল খারাপ হবে বিষয়টি আঁচ করতে পেরে এই কর্মীর প্রাণনাশের চেষ্টা করা হয়। তিনি ঘটনায় যুক্তদের অবিলম্বে গ্রেপ্তার ও আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি তোলেন। পুলিশ জানায়, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Comments :0

Login to leave a comment