Brown Sugar

তমলুকে ব্রাউন সুগার সহ আটক দুই

জেলা

Brown Sugar


কয়েক লক্ষ টাকার ব্রাউন সুগার সহ আটক করা হলো দুই ব্যক্তিকে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার তমলুক থানার সোনাপেতা টোল প্লাজায়। গোপন সূত্রে খবর পায় তমলুক থানার পুলিশ। বুধবার সকালে তমলুক মহাকুমা পুলিশ আধিকারীক সাকিব আহমেদের নেতৃত্বে তমলুক থানার পুলিশ বাহিনী সোনাপেতা টোল প্লাজার কাছে একটি চারচাকা গাড়ি আটক করে। গাড়ির মধ্য থেকে কিছু ব্রাউন সুগার উদ্ধার হয়। তারপরেই ওই দুই ব্যক্তিকে আটক করে তমলুক থানার পুলিশ। আটক দুই ব্যক্তির বাড়ি তমলুক থানার উত্তর সোনামুই গ্রামে। পুলিশ জানিয়েছে আটক দুই ব্যক্তির নাম শেখ নুর ইসলাম (৩০) ও শেখ শাকিল উদ্দিন (২২)। তমলুক থানার পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করেছে জিনিস গুলি কোথা থেকে আনা হয়েছে এবং এদের সঙ্গে আর কারা কারা যুক্ত আছে।

পুলিশ সূত্রে জানা গেছে মোট একশ তিনটি প্যাকেট উদ্ধার করা হয়েছে। প্রতিটি প্যাকেটের ভেতর কুড়িটি করে পুরিয়া আছে। এক একটি পুরিয়ার মূল্য ২০০ থেকে ২৫০ টাকা মোট ওজন ৪৭৫ গ্রাম। আর এই পরিমাণ ওজনের মূল্য বাজারদর প্রায় চার থেকে সাড়ে চার লক্ষ টাকা। গোপন সূত্রে জানা গেছে, ব্রাউন সুগার গুলি আনা হয়েছিল খড়গপুরের দিক থেকে। তমলুকের উদ্দেশ্যে আসছিল সেগুলি।

তমলুক মহাকুমা পুলিশ আধিকারিক সাকিব আহমেদ জানান,‘‘আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ চলছে। মূলত কারা কারা যুক্ত রয়েছে এবং কোন এলাকা থেকে আনা হয়েছিল এই বিষয়েই খোঁজখবর নেওয়া হচ্ছে’’।
 

Comments :0

Login to leave a comment