ROAD ACCIDEN KAMARHATI

কামারহাটিতে পথ দুর্ঘটনায় মৃত্যু বৃদ্ধের, ছড়ালো ক্ষোভ

জেলা

কামারহাটির বাসিন্দারা আটকে দেন এই লরিটিকে। ছবি: অভিজিৎ বসু

পথ দুর্ঘটনায় মৃত্যু হলো এক বৃদ্ধের। কামারহাটি বাসস্ট্যান্ডের কাছে রাস্তা কাছে পার হতে গিয়ে দুর্ঘটনার মুখে পড়েন তিনি। পিছন থেকে একটি চোদ্দ চাকার গাড়ি তাঁর ওপর দিয়ে চলে যায়। স্থানীয়রা জানিয়েছেন যে এই ষাটোর্ধ্ব এই বৃদ্ধ কামারহাটি বাস স্ট্যান্ড অঞ্চলে ভিক্ষা করতেন। 

বুধবার এই রাস্তা পার হওয়ার মাঝেই সিগন্যাল খুলে যায়। দ্রুত চলে আসে ভারী গাড়িটি। জনবহুল এই এলাকায় সর্বদা ট্র্যাফিক পুলিশ থাকে। তারপরও এমন দুর্ঘটনায় ক্ষোভ ছড়ায় এলাকায়।

দুর্ঘটনার খবর পাওয়ার পর কামারহাটি থানার পুলিশ বৃদ্ধকে নিয়ে যায় সাগর দত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। ময়না তদন্তের জন্য দেহ পাঠানো হয়েছে। 

লরিটিকে পানিহাটি অঞ্চলে আলপিন ডেয়ারি বাসস্ট্যান্ডে এলাকার বাসিন্দারা আটকে দেন। খড়দহ থানা এবং কামারহাটি থানার পুলিশ গিয়ে চালককে আটক করেছে। 

এই বিটি রোডের ট্রাফিক ব্যবস্থা নিয়ে ঘটা করে পথ নিরাপত্তা সপ্তাহ পালন করা হয়। কিন্তু তারপরে হয়ে যায় যান নিয়ন্ত্রণ ব্যবস্থায় গাফিলতির অভিযোগ বহু। এই এলাকার কাছে রয়েছে দু’টি হাসপাতাল। কিন্তু পুলিশের সক্রিয়তা সেই তুলনায় কম, ক্ষোভ জানিয়ে বলেছেন স্থানীয়রা।

Comments :0

Login to leave a comment