Election Campaign

বসন্ত উৎসবে লাল আবিরে সংবর্ধনা দমদমের সিপিআই(এম) প্রার্থীকে

রাজ্য জেলা

 

লব মুখার্জী 

 

দমদম লোকসভা কেন্দ্র অন্তর্গত কামারহাটি বিধানসভা অঞ্চলের , নিউ বাসুদেবপুর রোড অধিবাসীবৃন্দ আয়োজিত প্রথম বর্ষের বসন্ত উৎসব অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে বামফ্রন্টের সিপিআই(এম) প্রার্থী ড. সুজন চক্রবর্তী সোমবার সেখানে এসে শুভেচ্ছা বিনিময় করেন সোমবার। সঙ্গে ছিলেন সায়নদীপ মিত্র , ঝন্টু মজুমদার , প্রদীপ মজুমদার। বসন্ত উৎসবে সমবেতরা লাল আবিরে সংবর্ধনা জানান তাঁকে। দীর্ঘ সময় ধরে সেখানে উপস্থিত থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান দেখেন তিনি। সাংস্কৃতিক অনুষ্ঠানের শিল্পী এবং সকলের সাথে কথা বলেন তিনি। 

রবিবার একটি নির্বাচনী পদযাত্রায় পানিহাটির ঘোলা থেকে শুরু হয়ে বিলকান্দা ১ এবং ২ পঞ্চায়েত অঞ্চল অতিক্রম করে ,  নব বারাকপুর সংলগ্ন সাজিরহাট পর্যন্ত পথ পরিক্রমা করেন সুজন চক্রবর্তী। পদযাত্রা যতোই এগোতে থাকে মানুষের অংশগ্রহণ ততই বাড়তে থাকে। দমদম লোকসভার খড়দহ বিধানসভা অঞ্চল  অন্তর্গত বিলকান্দা ১ এবং ২ পঞ্চায়েত অঞ্চলে বিগত সবকটি  নির্বাচনেই বুথ থেকে বামফ্রন্টের নির্বাচনী এজেন্টদের তাড়িয়ে দিয়ে ভোটলুট করেছে তৃণমূল। প্রবল ভাবে ভীতি প্রদর্শন করা হয়েছে ভোটের আগে। এই সব সন্ত্রাসের কবলে থাকা এই সব অঞ্চলের বাসিন্দারা রবিবার সুজন চক্রবর্তীর সমর্থনে পথে নামেন। পদযাত্রায় ছিলেন পার্টির অন্যান্য নেতৃবৃন্দ। 

 

অপর একটি পৃথক প্রচার কর্মসূচিতে রবিবার, দমদম লোকসভা কেন্দ্র অন্তর্গত কেষ্টপুর রবীন্দ্রপল্লী থেকে পথ হাঁটেন সুজন চক্রবর্তী। বিধান নগর কর্পোরেশনের ২৩ ও ২৪ নং ওয়ার্ড প্রদক্ষিণ করার পরে সন্ধ্যায় , যশোর রোডের ষাটগাছি এবং  বাপুজী তেলিপুকুরের মধ্য স্থানে একটি পথসভায় সুজন চক্রবর্তী বক্তব্য রাখেন।

Comments :0

Login to leave a comment