ATTACK TMC

একাধিক এলাকায় হামলা, ভাঙচুর চালাচ্ছে তৃণমূল

রাজ্য

পুঁটিয়ারি কাঠাপোল এলাকায় ‘গণশক্তি’-র বোর্ড ভেঙেছে তৃণমূলের দুষ্কৃতী বাহিনী।

ভোটের ফলাফল বেরতেই বিভিন্ন এলাকায় হামলা চালাচ্ছে তৃণমূলের দুষ্কৃতী বাহিনী। মহেশতলা, যাদবপুর, পুঁটিয়ারির মতো বিভিন্ন এলাকায় হামলার খবর এসেছে।
মঙ্গলবার মহেশতলার বিভিন্ন জায়গায় বেপরোয়া হামলা ভাঙচুর, সিপিআই(এম) দপ্তর দখল চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। সিপিআই(এম) হালতু এরিয়া কমিটির দপ্তরেও ভাঙচুর চালিয়েছে তৃণমূলের দুষ্কৃতী বাহিনী। 
হালতুর কিছু বুথে জয়ী হয়েছে সিপিআই(এম)। তাতে আক্রোশ বেড়েছে তৃণমূলের। পার্টিকর্মীদের কয়েকজনের বাড়িতে ইট ছুঁড়েছে এই বাহিনী। রাত আটটা নাগাদও এলাকায় ঘুরে বেড়াচ্ছে বাইকবাহিনী। তাদের প্রায় সবই এলাকার বাইরের। এই এলাকাতেই যাদবপুরের সিপিআই(এম) প্রার্থী সৃজন ভট্টাচার্যের বাড়ি।
সিপিআই(এম) হালতু এরিয়া কমিটির সম্পাদক মানস মজুমদার জানান, বিকেল সাড়ে ৪টে নাগাদ তৃণমূলের দুষ্কৃতীরা এরিয়া কমিটির দপ্তরে হামলা চালায়। ভাঙচুর করে। 


যাদবপুরের বাঘাযতীনে পোলিং এজেন্ট খোকন দাশগুপ্তের বাড়িতে ব্যাপক ভাঙচুর করা হয়েছে। বাঘাযতীন স্টেশন রোডে সিপিআই(এম)’র দু’টি দপ্তরেও ভাঙচুর করে তৃণমূলের বাহিনী। এদিন সকালেই এই এলাকার কাছে বিজয়গড়ে সিপিআই(এম) দপ্তরে হামলা চালায় তৃণমূলের দুষ্কৃতীরা।   
মঙ্গলবার দুপুরে নির্বাচনী ফলাফলের গতিপ্রকৃতি বোঝার পর থেকেই মহেশতলার বিভিন্ন জায়গায় বেপরোয়া তাণ্ডব চালায় তৃণমূলের সশস্ত্র দুষ্কৃতীরা। 
এদিন সিপিআই(এম) বাটা মহেশতলা এরিয়া কমিটির অন্তর্গত  হেতালখালী শাখা দপ্তর, চকচন্দুল জেলে পাড়া দপ্তর, দক্ষিণ বাংলা-২ শাখা দপ্তর ভাঙচুর ও দখল করে তৃণমূলীরা। মহেশতলার বাটায় ক্ষুদিরাম ক্লাবে ব্যাপক ভাঙচুর করা হয়েছে। মহেশতলার সারদা পল্লীর বাসিন্দা সিপিআই(এম) কর্মী কানু গোপাল দাস ও ডালিয়া বসুর বাড়িতে ভাঙচুর করে তৃণমূলের বাহিনী। 
সিপিআই(এম) এরিয়া কমিটির সম্পাদক রাজা মিত্র এদিন জানান, স্থানীয় মহেশতলা থানায় অভিযোগ জানানো হয়েছে। মহেশতলার বিভিন্ন এলাকায় ফের সন্ত্রাসের পরিবেশ তৈরি করছে তৃণমূলের সশস্ত্র দুষ্কৃতী বাহিনী। সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে পড়েছেন। 
যাদবপুরের বাঘাযতীন স্টেশন রোডে সিপিআই(এম)’র ২টি দপ্তরে ব্যাপক ভাঙচুর করে তৃণমূলের বাহিনী। পার্টির মধ্য যাদবপুর এরিয়া কমিটির সম্পাদক বুদ্ধদেব ঘোষ এখবর জানিয়ে বলেন, বাঘাযতীনে পোলিং এজেন্ট সিপিআই(এম) কর্মী খোকন দাশগুপ্তর বাড়িতেও ব্যাপক ভাঙচুর করে তৃণমূলীরা। 
পুঁটিয়ারিতে কাঠপোল এলাকায় সিপিআই(এম)’র দক্ষিণ যাদবপুর-২ এরিয়া কমিটি এলাকায় ‘গণশক্তি’-র বোর্ড ভাঙচুর করে তৃণমূল।

Comments :0

Login to leave a comment