Accident at Uluberia

উলুবেড়িয়ায় দুর্ঘটনা, কাকা-ভাইপোর মৃত্যু

রাজ্য

Accident at Uluberia


মুখোমুখি দুই বাইকের সংঘর্ষে মৃত্যু হলো কাকা ও ভাইপোর। আহত তিন শিশু সহ চার। বুধবার বিকেলে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়া শ্যামপুর রোডের উপর উলুবড়িয়া থানার কালীনগর চৌরাস্তায়। পুলিশ জানিয়েছে, মৃতেরা হল শেখ বাদশা আলি ( ৩৫) ও তাঁর ভাইপো শেখ আরিয়ান (৭)। এদের সকলেরই বাড়ি কালীনগর চৌরাস্তায়। দু্র্ঘটনার পরেই সকলকে উদ্ধার করে উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বাদশা ও আরিয়ানকে মৃত বলে ঘোষণা করেন। আহত তিন শিশু সহ চারজনকে উলুবেড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়। পরে শেখ আলআমিন নামে এক শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য উলুবেড়িয়া মর্গে পাঠানো হয়েছে।


স্থানীয় ও অন্যান্য সূত্রে জানা গেছে, মৃত শেখ বাদশা আলি এদিন তাঁর তিন ভাইপো শেখ আরিয়ান, শেখ আলআমিন ও শেখ আক্রামিন’কে বাইক করে স্কুল ছুটির পর বাড়ি ফিরছিল। তারা সকলেই কালীনগর প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। বেলা সাড়ে তিনটে নাগাদ বাদশা’র বাড়ির কয়েকশো মিটার দূরে দুর্ঘটনার কবলে পড়ে তাদের বাইকটি। উল্টোদিক থেকে আসা এক বাইকের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। ওই বাইকেও চালক ছাড়া এক শিশু ছিল। দুই বাইকের মুখোমুখি সংঘর্ষে পাঁচজনই রাস্তায় ছিটকে পড়ে। দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রা উদ্ধারের কাজে হাত লাগায়। পাঁচজনকে উদ্ধার করে উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা বাদশা এ আরিয়ানকে মৃত বলে ঘোষণা করেন।


প্রত্যক্ষদর্শীদের বিবরন অনুযায়ী, উলুবেড়িয়া শ্যামপুর রোড খুঁড়ে পাইপ লাইনের কাজ হয়েছে দীর্ঘদিন। কিন্তু তার পরেও বেশ কয়েকমাস হয়ে গেলেও রাস্তা মেরামতির কাজ হয়নি। ফলে পীচের রাস্তা শুরু হয়ে অর্ধেক হয়ে গেছে। বাদশার বাইক কালীনগর থেকে চৌরাস্তার দিকে যাচ্ছিল। উল্টোদিকে একটি বাইক ১০৭ গাড়িকে ওভারটেক করতে গিয়ে বাদশার গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
 

Comments :0

Login to leave a comment