AAP Councillor Join BJP

বিজেপিতে যোগ দিলেন দিল্লি’র আপ কাউন্সিলর

জাতীয়

দিল্লি পৌরসভা হাত ছাড়া হয়েছে বিজেপি’র। বহু চেষ্টা করেও মেয়র ডেপুটি মেয়র পদ দখল করতে ব্যার্থ হয়েছে। তাই এবার দল ভাঙানোর খেলা শুরু করলো নরেন্দ্র মোদী অমিত শাহের দল। শুক্রবার বিজেপিতে যোগ দিলেন আপ কাউন্সিলর পবন শেরাওয়াত। 

বৃহস্পতিবার স্ট্যাণ্ডিং কমিটির নির্বাচন ঘিরে দফায় দফায় উত্তপ্ত দিল্লি পৌরসভার অধিবেশন। মধ্যরাত পর্যন্ত গড়ায় অধিবেশন। কিন্তু তাও নির্বাচন হয়নি। বিভিন্ন ভাইরাল হওয়া ভিডিওতে আপ এবং বিজেপি কাউন্সিলরদের মধ্যে হাতাহাতি, জলের বোতল ছোঁড়া, ব্যালট বক্স নষ্ট করে দেওয়ার ছবি দেখা গিয়েছে। ঠিক তার পরের দিনই বিজেপিতে যোগ দিলেন শেরাওয়াত।

বিজেপিতে যোগ দিয়ে সদ্য এবং দিল্লি পৌরসভার প্রথম দলত্যাগী কাউন্সিলরের দাবি দুর্নীতির কারণে আপে তাঁর দমবন্ধ হয়ে আসছিল। তাই সে দল বদল করেছে। তিনি আরও জানিয়েছেন যে আপের পক্ষ থেকে পৌর প্রতিনিধিদের নির্দেশ দেওয়া হয়েছিল অধিবেশন চলাকালিন হই-হট্টোগোল করার।

 যদিও দিল্লি’র মেয়র শেলি ওবেরয় বৃহস্পতিবার দাবি করেন যে, বিজেপি পৌর প্রতিনিধিরা তাঁকে হ্যানস্থা করার চেষ্টা করে অধিবেশন চলাকালিন।

দীর্ঘ টাল বাহানার পর বুধবার সুপ্রিম কোর্টের হস্তক্ষেপে মেয়র এবং ডেপুটি মেয়র নির্বাচন হয় দিল্লি পৌরসভায়। প্রত্যাশা মতো আপের প্রতিনিধিরা জয়ী হন।   

Comments :0

Login to leave a comment