Atishi Marlena

আগামী দুমাসে আরও কয়েজন শীর্ষ নেতার গ্রেপ্তারির আশঙ্কা প্রকাশ করলেন অতিশী

জাতীয় লোকসভা ২০২৪

কেজরিওয়ালের পর নিজের গ্রেপ্তারির আশঙ্কা প্রকাশ করলেন দিল্লির মন্ত্রী তথা আপ নেত্রী অতিশী। তিনি মঙ্গলবার সাংবাদিক সম্মেলন করে বলেন, বিজেপি কেন্দ্রীয় এজেন্সি গুলোকে ব্যবহার করে আপকে শেষ করে দিতে চাইছে। আগামী দুমাসের মধ্যে তিনি, আপ সাংসদ রাঘব চাড্ডা, মন্ত্রী সৌরভ ভরদ্বাজ এবং বিধায়ক দূর্গেশ পাঠক গ্রেপ্তার হতে পারেন।

অতিশী বলেন, ‘‘এক ঘনিষ্ঠের মাধ্যমে বিজেপির পক্ষ থেকে আমাকে প্রস্তাব দেওয়া হয়েছিল তাদের দলে যোগদান করার জন্য। তারা ভয় দেখিয়েছে যে যদি আমি বিজেপিতে না যোগদান করি তবে আগামী এক মাসের মধ্যে আমাকে ইডি গ্রেপ্তার করবে।’’ দিল্লির মন্ত্রীর এই মন্তব্যকে কেন্দ্র করে নতুন করে রাজনৈতিক উত্তাপ ছড়িয়েছে দিল্লিতে।

কেজরিওয়াল মন্ত্রিসভার সদস্য দাবি করেছেন, তার কাছে খবর আছে যে আগামী কয়েক দিনের মধ্যে তার এবং তার কয়েকজন আত্মীয়ের বাড়ি তল্লাসি চালাতে পারে ইডি। তিনি বলেন, ‘‘আমরা কেজরিওয়ালের দলের সৈনিক। আমরা কখনও এই সব তল্লাসিতে ভয় পাইনা।’’

বিজেপির পক্ষ থেকে অবশ্য এই অভিযোগ খারিজ করা হয়েছে।

আবগারি দুর্নীতি মামলা এখন বিভাগীয় হেপাজতে রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওবাল। মনীশ সিসোডিয়া অনেক আগেই এই মামলায় জেলে গিয়েছেন। আপের অভিযোগ লোকসভা নির্বাচনের আগে তাদের দুর্বল করার জন্য ইডিকে ব্যবহার করছে বিজেপি।    

Comments :0

Login to leave a comment