ACCIDENT

বেপরোয়া গাড়ির চাকায় পিষে গেল বর্ধমানের কিশোর, গুরুতর জখম ১

রাজ্য

ACCIDENT CHILD DEATH EAST BURDWAN BENGALI NEWS

মর্মান্তিক পথ দুর্ঘটনা পূর্ব বর্ধমানের খন্ডঘোষে। স্কুলে যাওয়ার পথে দ্রুত গতির বিলাসবহুল গাড়ির চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারাল ১৪ বছরের এক কিশোর। গুরুতর জখম অবস্থায় চিকিৎসা চলছে তাঁর বোনের। ঘটনার প্রতিবাদে দীর্ঘক্ষণ বর্ধমান-বাঁকুড়া রাজ্য সড়ক অবরোধ করেন গ্রামবাসীরা। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, খন্ডঘোষ থানা এলাকার মেটাডাঙায় এই ঘটনা ঘটেছে। শেখ সামিম আখতার ( ১৪) এবং নাজিমা পারভিন( ১৩) নামে দুই পড়ুয়া স্কুলে যাচ্ছিল। তারা সম্পর্কে ভাই বোন। বর্ধমান-বাঁকুড়া রাজ্য সড়কে তাদের পিছন থেকে ধাক্কা মারে বাঁকুড়াগামী একটি এসইউভি। গাড়িটি অত্যন্ত দ্রুতগতিতে চলছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।  

গুরুতর জখম ভাই বোনকে স্থানীয় মানুষ সঙ্গেসঙ্গে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা সামিমকে মৃত ঘোষণা করেন। গুরুতর জখম অবস্থায় নাজিমার চিকিৎসা চলছে। 

এই ঘটনার খবর গোটা এলাকায় দাবানলের মত ছড়িয়ে পড়ে। স্থানীয় মানুষ গাছের গুড়ি ফেলে বর্ধমান-বাঁকুড়া রাজ্য সড়ক অবরোধ করেন। তাঁদের দাবি, এই পথে কোনও গতি নিয়ন্ত্রণের উদ্যোগ নেই পুলিশের তরফে। তারফলে প্রতিদিনই প্রায় দুর্ঘটনা ঘটে। দীর্ঘক্ষণ অবরোধ চলার পরে পুলিশ হস্তক্ষেপ। পুলিশের তরফে আশ্বাস দেওয়া হয়েছে, গতি নিয়ন্ত্রণের উদ্যোগ নেওয়া হবে। তারপরে অবরোধ ওঠে। 

 

Comments :0

Login to leave a comment