Lok Sabha Elections 2024

দমদমের বিদায়ী সাংসদের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ স্থানীয়দের

রাজ্য

পানিহাটি পৌরসভা অন্তর্গত খড়দহ বিধানসভা অঞ্চল সহ দীর্ঘ পথে হেঁটে  দমদম লোকসভা কেন্দ্রের বামফ্রন্টের সিপিআই(এম) প্রার্থী ড. সুজন চক্রবর্তী জনসংযোগ করেন শুক্রবার । সমগ্র পথে সুজন চক্রবর্তীর সঙ্গে ছিলেন পার্টির নেতৃবৃন্দ সহ বিশিষ্ট চিকিৎসক গৌতম মুখার্জি । পানিহাটি পৌরসভার অন্তর্গত ১৫ এবং ১৬ নম্বর ওয়ার্ডের সংযোগ স্থল শতদল কলোনি থেকে শুরু হয়ে পঞ্চানন তলা অটো স্ট্যান্ড , রানী রাসমণি মোড় ,মতিনগর রাসমণি নগর , কদমতলা বাজার অটো স্ট্যান্ড ,পার্থপুর বাজার পার্থপুর মোড় হয়ে অপূর্ব নগর পর্যন্ত টানা প্রচার কর্মসূচি চলে।

মহিলারা সহ পানিহাটি অন্তর্গত ওয়ার্ড গুলির বাসিন্দারা  সুজন চক্রবর্তীর সঙ্গে কথা বলে, পৌরসভার ব্যর্থতা জঞ্জাল সমস্যা ও পানীয় জলের সঙ্কট নিয়ে তৃণমূল পুরবোর্ড এবং তৃণমূলের বিদায়ী সাংসদের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করেন। তাঁদের ন্যায় সঙ্গত ক্ষোভের সাথে সহমর্মিতা প্রকাশ করেন সুজন চক্রবর্তী ।
 
প্রচার  শেষে পার্থপুর বাজারে  একটি সভা হয় শুক্রবার । সুজন চক্রবর্তী ছাড়াও বক্তব্য রাখেন , সোমনাথ ভট্টাচার্য  ,দুলাল চক্রবর্তী  ,অনির্বাণ ভট্টাচার্য , দেবজ্যোতি দাস , দীপ্তজিৎ দাস। সভাপতিত্ব করেন চারণ চক্রবর্তী। নির্বাচনী বন্ড কেলেঙ্কারি, নারদা কেলেঙ্কারিতে বিজেপি এবং তৃণমূলের গড়াপেটা খেলা যেভাবে ফাঁস হয়ে গেছে সেকথা তুলে ধরা হয় সভাতে। 
লুটপাটের আবর্জনা দূর করতে বিজেপি - তৃণমূল কে পরাস্ত করার ডাক দেওয়া হয়।

সুজন চক্রবর্তী এদিন সকালে  দক্ষিণ দমদম পৌরসভার ২৪ ও ২৬ নম্বর ওয়ার্ড পরিক্রমা করেন। সঙ্গে ছিলেন শুভজিৎ দাশগুপ্ত এবং অন্যান্য নেতৃবৃন্দ । দূর্নীতির বিরুদ্ধে সংগ্রাম করতে তৃণমূল - বিজেপি কে পরাস্ত করার আহ্বানে সোচ্চার প্রচার  মিছিলের সম্মুখ ভাগে ছিলেন সুজন চক্রবর্তী ।


বৃহষ্পতিবার বিকালে সুজন চক্রবর্তী ছাতা কল অঞ্চলে প্রচার করতে করতে একটি  মাঠে এসে ছেলেদের খেলার সঙ্গী হয়ে যান। উৎসাহ নিয়ে এগিয়ে আসে মাঠের ছেলেরা । ব্যাট হাতে মাঠে নেমে তাদের ক্রিকেট খেলার সঙ্গী হন তিনি ।

Comments :0

Login to leave a comment