Illegal Arms Factory

অস্ত্র কারখানার হদিশ জয়নগরে, গ্রেপ্তার মালিক

জেলা

Illegal Arms Factory


ক্রেতার ছদ্মবেশে জয়নগরে এক অস্ত্রকারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। হদিশ মিললো অস্ত্র কারখানার। বাড়িতেই আগ্নেয়াস্ত্র তৈরির কারখানা চালাচ্ছিল ধৃত রহমতুল্লা শেখ। বুধবার বারুইপুর আদালতে ধৃতকে পুলিশ হাজির করলে বিচারক তাকে ৫দিন পুলিশ হেপাজতে রাখার নির্দেশ দেন।
ঘটনার বিবরণে জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে ক্রেতা সেজে পুলিশ জয়নগরের ময়দা এলাকায় আগ্নেয়াস্ত্রর ওই কারবারিকে আসতে বলে। রহমতুল্লা শেখ নামে অস্ত্র কারখানার মালিক আগ্নেয়াস্ত্র বিক্রি করতে হাজির হলে পুলিশ তাকে হাতেনাতে ধরে ফেলে। এরপর তাকে নিয়ে কামারিয়া গ্রামে তার বাড়িতে তল্লাশি চালায়। বাড়িতে পৌঁছে পুলিশ দেখে দুই কামরার ওই বাড়িতে আগ্নেয়াস্ত্র তৈরির বিপুল সরঞ্জাম রয়েছে। বাড়ির পাশে পুকুরের জলে ডুবিয়ে রাখা ছিল আগ্নেয়াস্ত্র। আগ্নেয়াস্ত্র ও আগ্নেয়াস্ত্র তৈরির বিপুল সরঞ্জাম বাজেয়াপ্ত করেছে পুলিশ। 


বুধবার বারুইপুর পুলিশ জেলার সুপার পলাশ চন্দ্র ঢালি সাংবাদিক সম্মেলনে ধৃত ওই দুস্কৃতীকে হাজির করে বলেন, বারুইপুর পুলিশ জেলার স্পেশাল অপারেশন গ্রুপ, জয়নগর থানা ও বকুলতলা থানার পুলিশ যৌথভাবে এই অপারেশন চালিয়েছে। অস্ত্র কেনার টোপ দিয়ে ছদ্মবেশে পুলিশ তাকে হাতেনাতে গ্রেপ্তার করে। অস্ত্র তৈরির ওই কারখানার ঘরেতেই স্ত্রী, সন্তানকে থাকতো। উদ্ধার হওয়া সমস্ত অস্ত্র ও অস্ত্র তৈরির বিপুল সরঞ্জাম বাজেয়াপ্ত করা হয়েছে।

Comments :0

Login to leave a comment