KKR VS PUNJAB

ডিএলএস পদ্ধতিতে কেকেআরকে হারাল পাঞ্জাব

খেলা

IPL KKR PUNJAB INDIAN CRICKET BENGALI NEWS

২০২৩ আইপিএল’র প্রথম ম্যাচেই বেকায়দায় কলকাতা নাইট রাইডার্স। শুক্রবার পাঞ্জাব কিংসের মুখোমুখি হয় কেকেআর। প্রথমে ব্যাট করে পাঞ্জাবের স্কোর ২০ ওভারে ১৯১/৫। জবাবে ব্যাট করতে নেমে ১৬ ওভার শেষে কেকেআর স্কোর ছিল ১৪৬/৭-এ। তারপর বৃষ্টির জন্য খেলা দীর্ঘক্ষণ স্থগিত থাকে। বৃষ্টি না থামায় ডিএলএস পদ্ধতির মাধ্যমে ম্যাচের মীমাংসা হয়। ডিএলএস’র বিচারে ৭ রানে কেকেআরকে হারায় পাঞ্জাব। 

এদিন মোহালির পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে দুই দল। টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন কেকেআর’র অধিনায়ক নীতীশ রানা। ব্যাটিং করতে নেমে প্রথম থেকে দ্রুত গতিতে রান সংগ্রহ করতে থাকে পাঞ্জাব। দলের হয়ে সর্বোচ্চ ৫০ রান করেন ভানুকা রাজাপাকসে। ৪০ রান করেন অধিনায়ক শিখর ধাওয়ান। বাকি ব্যাটাররাও স্কোরবোর্ডে রান যোগ করেছেন। 

কেকেআর’র হয়ে টিম সাউদি ২টি উইকেট নেন। সুনীল নারিন, উমেশ যাদব এবং বরুণ চক্রবর্থী’র সংগ্রহ ১টি করে উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ওপেনার মনদীপ সিংয়ের উইকেট হারায় কেকেআর। ৩ নম্বরে ব্যাট করতে আসা অনুকুল রায় ৪ রানে আউট হন। আন্দ্রে রাসেলকে সঙ্গী করে ভেঙ্কটেশ আইয়ার পালটা লড়াই ফিরিয়ে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু ব্যক্তিগত স্কোর ৩৫ রানের মাথায় আউট হন রাসেল।  ভেঙ্কটেশ আইয়ার ফেরত যান ৩৪ রানের মাথায়। ৮ এবং ৭ রানে অপরাজিত থাকেন শার্দুল ঠাকুর এবং সুনীল নারিন।

পাঞ্জাবের হয়ে অর্শদীপ সিংয়ের সংগ্রহ ৩টি উইকেট। ১টি করে উইকেট নিয়েছেন স্যাম কুরান, ন্যাথান এলিস, সিকান্দার রেজা এবং রাহুল চাহার।

 

 

Comments :0

Login to leave a comment