TMC Clash North Dinajpur

উত্তর দিনাজপুরে তৃণমূলের গোষ্ঠী কোন্দলে মৃত্যু দুজনের

জেলা

তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে এলোপাতাড়ি গুলি। প্রাণ গেল দুজনের। গুলিতে জখম পাঁচজন। ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে গোয়ালপোখর এলাকায়। 

গোয়ালপোখর  থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে গুলিতে জখম হয়েছে এক যুবতী সহ চারজন। ঘটনায় অভিযোগের আঙ্গুল উঠেছে স্থানীয় জৈনগাঁও গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান ও তার অনুগামীদের বিরুদ্ধে। উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার কাছেই মদিনা চক এলাকায় শুক্রবার রাতে ঘটনাটি ঘটে। আহত যুবতীর নাম হাবিবা (১৮)। তাঁর পেটে এবং বুকে গুলি লেগেছে। বাবুল (৩৮) নামে এক ব্যক্তির পায়ে এবং সৈইদুল (৩০) নামে আরও এক ব্যাক্তির হাতে এবং বুকের পাশে গুলি লেগেছে বলে জানা গিয়েছে। তিনজনেরই বাড়ি গোয়ালপোখর ১ নম্বর ব্লকের জৈনগাঁও গ্রাম পঞ্চায়েত এলাকায়। 

সৈদুলের অভিযোগ, জৈনগাঁও গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান সহ তাঁর অনুগামীরা কয়েক রাউন্ড এলোপাথাড়ি গুলি চালিয়েছে। শালিসি সভাকে ঘিরে তৃণমূলের প্রাক্তন প্রধান বর্তমান প্রধানের মধ্যেই গণ্ডগোলের জেরে এই ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহত তিনজনই কেনাকাটা করতে মদিনা চক এলাকায় একটি মুদি দোকানে এসেছিলেন। সেখানেই তাঁদের লক্ষ্য করে গুলি এলোপাথাড়ি গুলি ছোড়া হয়। আহতদের প্রথমে লোধন ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পর তাদের ইসলামপুর মহকুমা হাসপাতালে রেফার করা হয়। খবর পেয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

 

Comments :0

Login to leave a comment