Police Recovered Body

রেনুকা খাতুনের দেহ ও মাথা উদ্ধার

জেলা

Police Recovered Body


দীর্ঘ সময় ধরে তল্লাশি চালানোর পরে অবশেষে দুটি পৃথক বস্তাবন্দী অবস্থায় উদ্ধার হলো খুন হয়ে যাওয়া গৃহবধূ রেনুকা খাতুনের দেহ ও মাথা। প্রায় চব্বিশ ঘন্টা পরে শুক্রবার সকালে ফের তল্লাশি চালানোর সময় ক্যানেলের জল থেকে প্রথমে বস্তাবন্দী গৃহবধূর দেহ ও পরবর্তীতে ঘটনাস্থল সংলগ্ন ক্যানেলের জল থেকে অপর একটি বস্তায় বন্দী অবস্থাতে খুন হয়ে যাওয়া গৃহবধু রেনুকা খাতুনের মাথা উদ্ধার করা হয়। উদ্ধারের পরেই বিপর্যয় মোকাবিলা দলের পক্ষ থেকে মৃত গৃহধূর দেহ ও মাথা ফাঁসিদেওয়া থানায় নিয়ে যাওয়া হয়েছে। অন্যদিকে গৃহবধূ খুনের ঘটনায় অভিযুক্ত স্বামী আনসারুল হককে বৃহস্পতিবারই শিলিগুড়ি মহকুমা আদালতে তুলে বিচারকের নির্দেশে ১৪ দিনের পুলিশ রিমান্ডে নেওয়া হয়েছে।

তল্লাশি চলাকালীন বৃহস্পতিবার রাতেই ফুলবাড়ি তিস্তা ক্যানেলের লকগেট বন্ধ করে দেওয়া হয়েছিলো। শুক্রবার সকালে জলের গতি কম থাকায় ফাঁসিদেওয়ার গোয়ালটুলি সংলগ্ন সুদামগজ এলাকায় গৃহবধূর বস্তাবন্দী দেহ আটকে যায়। এদিন মৃতদেহটি উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 
পরকীয়ায় জড়িত সন্দেহে স্ত্রী রেনুকা খাতুনকে চাকু দিয়ে খুন করে দেহ থেকে মাথা আলাদা করে ফাঁসিদেওয়া ক্যানেলের জলে ফেলে দিয়েছিলো স্বামী আনসারুল হক। অভিযুক্ত স্বামী আনসারুল রঙমিস্ত্রির কাজ করে। শিলিগুড়ির দাদাভাই কলোনির বাসিন্দা। শিলিগুড়ি কলেজপাড়া এলাকায় একটি বিউটিপার্লারে সাজগোজের কাজ শিখতে গিয়েই গত ২৪ ডিসেম্বর নিখোঁজ হয়ে যায় গৃহবধূ রেনুকা খাতুন। গৃহবধূর পরিবারের পক্ষে শিলিগুড়ি থানায় নিখোঁজ সংক্রান্ত অভিযোগ দায়ের করার পরিপ্রেক্ষিতেই পুলিশ তদন্তে নেমে স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ চালায়। ঘুরতে নিয়ে যাবার নাম করে ফাঁসিদেওয়া গোয়ালটুলি মোড়ে নিয়ে গিয়ে চাকু দিয়ে দেহ থেকে মাথা আলাদা করে খুন করার পর দুটি বস্তায় বন্দী করে রেনুকাকে ফাঁসিদেওয়া তিস্তা ক্যানেলের জলে ফেলে দিয়েছে বলে আনসারুল পুলিসী জেরায় স্বীকার করে নেয়। স্বামীর স্বীকারোক্তির পরেই ফাঁসিদেওয়া ও শিলিগুড়ি থানার পুলিশের যৌথ উপস্থিতিতে বিপর্যয় মোকাবিলা দলের কর্মীরা বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ওই গৃহবধূর দেহের সন্ধানে ক্যানেলের জলে তল্লাশি শুরু করে। কিন্তু রাতে অন্ধকারের কারণে তল্লাশির কাজ করা যায়নি। এদিন সকালে গৃহবধূর দেহ ও মাথা বস্তাবন্দী অবস্থায় উদ্ধার করা হয়েছে। 

Comments :0

Login to leave a comment