School Teacher, Commit Suicide

আত্মঘাতী স্কুল শিক্ষক

জেলা

School Teacher Commit Suicide

ব্ল্যাকবোর্ডে লেখা ‘ক্ষমা করে দিও বাবা-মা’। পাশেই ঝুলন্ত অবস্থায় ছেলের দেহ। সোমবার সকালে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হুগলির কোদালিয়ায়। মৃতের নাম ভক্তদাস অধিকারী(৩৬)। বাড়ি কোদালিয়ার সুকান্তনগরে। দাদপুরের বাবানান হাইস্কুলে অঙ্কের শিক্ষক ছিলেন। এদিন সকালে নিজের ঘরে ঝুলন্ত অবস্থায় দেখে শিক্ষকের পরিবার। ঘরে একটি বোর্ডে বাবা মার উদ্দেশ্যে দুঃখ প্রকাশ করে লেখা ছিল তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। প্রত্যক্ষ বা পরোক্ষভাবে কেউ জড়িত নয়।


ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় চুঁচুড়া থানার পুলিশ। শিক্ষকের দহ উদ্ধার করে ইমামবাড়া জেলা হাসপাতালে ময়না তদন্তে পাঠায়। যদিও শিক্ষকের মৃত্যুর বিষয়ে কিছু বলতে চায়নি পরিবার।


শিক্ষকের এক আত্মীব জানিয়েছেন, মা- বাবার একটাই ছেলে, খুব ভদ্র শান্ত ছেলে ছিল। পরিবারের সঙ্গে কোনো ঝগড়া অশান্তি ছিল না। কোনো অবসাদও ছিল না। চাকরির ক্ষেত্রেও কোনো সমস্যা ছিল না। কেন আত্মঘাতী হলেন সেই বিষয়ে কিছু বুঝতে পারা যায়নি। নিয়মিত স্কুলেও যেতেন। বাবনান স্কুল সূত্রে জানা গেছে ২৮ নভেম্বর ২০১৯ সালে অঙ্কের শিক্ষক হিসাবে যোগ দিয়েছিলেন ভক্তদাস অধিকারী। মঙ্গলবার হুগলি ডিআই অফিসে তাঁর ডকুমেন্টস ভেরিফিকেশান ছিল। তার আগের দিনই আত্মঘাতী হলেন স্কুল শিক্ষক। ঘটনাস্থলে থেকে একটি সুইসাইড নোট পাওয়া গেছে।
 

Comments :0

Login to leave a comment