IPL

সুনীল ঝড় সামাল দিলেন বাটলার, স্বপ্নভঙ্গ কলকাতার

খেলা

ipl ramnabami kolkata police bengali news KKR RAJASTHAN ROYALS শতরানের পথে নারিন। যদিও বাটলার ঝড়ে হারতে হল কলকাতাকে। ইডেন থেকে অচ্যুৎ রায়ের তোলা ছবি।

নারিন ঝড়ে ঘরের মাঠে রানের পাহাড় খাড়া করেও শেষ রক্ষা হল না  কেকেআরের। মঙ্গলবার ইডেন গার্ডেন্সে রাজস্থানের মুখোমুখি হয় কেকেআর। প্রথমে ব্যাট করে কেকেআর করে ২২৩/৬। ৫৬ বলে ১০৯ রানের ইনিংস খেলেন সুনীল নারিন। জবাবী ব্যাটিংয়ে ২২৪/৮ রান করে ম্যাচ ছিনিয়ে নিয়ে যায় রাজস্থান। ১০৭ রানে অপরাজিত থাকেন জস বাটলার। 

ব্যাট হাতে নারিন জ্বলে না উঠলে কেকেআরের ইনিংসের কি অবস্থা হত বলা মুস্কিল। কারণ তিনি ছাড়া একমাত্র অঙ্গক্রিশ রঘুবংশী বলার মত রান করেছেন। ২০ রানে অপরাজিত থাকেন পাওয়ার হিটার রিঙ্কু সিং। 

রাজস্থানের হয়ে কুলদীপ সেন এবং আভেশ খান ২টি করে উইকেট নেন। উইকেট পেলেও কুলদীপ গড়ে ওভার পিছু ১১.৫০ রান দিয়েছেন। ১টি করে উইকেট গিয়েছে ট্রেন্ট বৌল্ট এবং চাহালের পকেটে। রবিচন্দ্রণ অশ্বিন কোনও উইকেট পাননি। বরং তাঁর ইকোনমি রেট ছিল ১২.২৫। 

জবাবী ব্যাটিংয়ে ১২ ওভার শেষে রাজস্থানের স্কোর ছিল ১২১/৪।  বাটলার ছিলেন ৩৭ রানে। সেখান থেকে রভম্যান পাওয়েলকে সঙ্গী করে ম্যাচ বের করেন বাটলার। খেলেন ৬০ বলে ১০৭ রানের ঝোড়ো  ইনিংস। 

কলকাতার হয়ে ২টি করে উইকেট নেন সুনীল, হর্শিত রানা এবং বরুণ চক্রবর্থী। ১টি গিয়েছে বৈভব আরোরার পকেটে।

আইপিএল টেবিলে রাজস্থান রয়েছে মগডালে। কেকেআর দ্বিতীয় স্থানে। ঘরের মাঠে জিতলেই রাজস্থানকে টপকে প্রথম স্থানে উঠে আসত কেকেআর। অল্পের জন্য স্বপ্নভঙ্গ হল টিম কলকাতার। 

Comments :0

Login to leave a comment