binnaguri

মদের ঠেক ভাঙল মহিলারা

জেলা

binnaguri

মদের ঠেক ভাঙল মহিলা বাহিনী। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে রাজগঞ্জ ব্লকের বিন্নাগুড়ি গ্রাম পঞ্চায়েত এলাকার আদর্শ পল্লিতে। এদিন গ্রামের মহিলারা এককাট্টা হয়ে লাঠি নিয়ে যেসব বাড়িতে মদ বিক্রি করা হতো সেখানে গিয়ে মদের বোতল সহ অন্যান্য নেশার জিনিসপত্র ভেঙে দেন। 

 


অভিযোগ, বারবার বিষয়টি আমবাড়ি পুলিশ ফাঁড়িতে জানানো সত্ত্বেও কোনওরকম ব্যবস্থা নেয়নি। বাধ্য হয়ে এদিন নিউ জলপাইগুড়ি থানায় গিয়ে বিষয়টি জানান। সেখানকার পুলিশ আধিকারিকরা তাদের সঙ্গে সহযোগিতা করেছেন। এরপর নিজেরাই দলবদ্ধ হয়ে এদিন মদের ঠেকগুলি ভেঙে ফেলেন তাঁরা। ঘটনার খবর পাওয়ার পর নিউ জলপাইগুড়ি থানার পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে পৌঁছান পুলিশ আধিকারিকরা।
আদর্শ পল্লি এলাকার বাসিন্দা পার্বতী রায়বর্মণ বলেন, অল্প বয়সের ছেলেরা মদ খেয়ে বাড়িতে গিয়ে জিনিসপত্র ভাঙচুর করছে, মদ খাওয়ার জন্য বাবা-মার কাছে টাকা দাবি করছে এবং টাকা না পেলে মারধর করতেও পিছপা হচ্ছে না। দিনের পর দিন ওদের উৎপাত বেড়েই চলেছে। যারা এখানে নিত্যদিন মদ বিক্রি করছিল তাদেরকে বহুবার নিষেধ করা হয়েছিল, তবুও নিষেধ শোনেনি। তাই এদিন বাধ্য হয়ে পুলিশকে সঙ্গে নিয়ে সব ঠেকগুলি ভেঙে দেওয়া হয়। 

Comments :0

Login to leave a comment