LIONNEL MESSI

গুরুতর নয় চোট, আশ্বাস মেসির

খেলা

lionnel messi copa america argentina football news bengali news

গত ম্যাচে পাওয়া চোট গুরুতর নয়। সমর্থকদের নিজেই আশ্বস্ত করলেন মেসি। 

কোপা আমেরিকায় নিজেদের আগের ম্যাচে চিলির মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। সেই ম্যাচে দল ১-০ গোলে জিতলেও মেসি চোট পান। বুধবার আর্জেন্টিনার অধিনায়ক জানালেন, তাঁর চোট গুরুতর নয়। 

সোমবার ছিল মেসির ৩৭তম জন্মদিন। তার একদিন পরে চিলির বিরুদ্ধে মাঠে নামে আর্জেন্টিনা। ম্যাচের ২৪ মিনিটে চিলির গ্যাব্রিয়েল সুয়াজোর সঙ্গে সংঘর্ষে উরুতে চোট পান মেসি। চোটের পরে কিছুক্ষণ সুশ্রুষা নিতে দেখা যায় মেসিকে। 

চোট পেলেও মাঠ থেকে উঠে যাননি এলএম-১০। পুরো ৯০ মিনিট মাঠে থাকেন তিনি। দল ১-০ গোলে জেতে, এবং সেই গোলের নেপথ্যেও মেসির ভূমিকা ছিল। এই জয়ের ফলে ২০২৪ সালের কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালের টিকিট নিশ্চিত করে আর্জেন্টিনা। 

ম্যাচের পরে মেসি সাংবাদিকদের জানিয়েছেন, ‘‘চোটের জন্য আমার হাঁটতে এবং দৌড়তে একটু সমস্যা হলেও বিষয়টা খুব একটা গুরুতর নয়।’’
যদিও মেসি জানিয়েছেন, জ্বর এবং গলা ব্যাথার জন্য কিছুটা সমস্যায় পড়েছেন তিনি। 

মেসির চোট নিয়ে সাংবাদিকদের তরফে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনিকে প্রশ্ন করা হয়। স্কালোনি বলেছেন, ‘‘চোট নিয়ে আমার মেসির সঙ্গে আলাদা করে কথা হয়নি। কিন্তু আমি ওঁকে লাউতারো মার্টিনেজ এবং আঞ্জেল ডি’মারিয়ার সঙ্গে গোটা মাঠ দৌঁড়তে দেখেছি। সেটাই আমার কাছে যথেষ্ট।’’

প্রসঙ্গত, চিলি ম্যাচের ৮৮ মিনিটে লাউতোরো মার্টিনেজের করা গোলে আর্জেন্টিনা জেতে। মেসির করা কর্ণার থেকে বল জালে জড়ান মার্টিনেজ।

Comments :0

Login to leave a comment