ACCIDENT MUMBAI ROAD

মুম্বাই রোডে ট্রলার-গাড়ি সংঘর্ষে হত ৩

জেলা

ACCIDENT MUMBAI ROAD ট্রলার ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুমড়ে যাওয়া গাড়ি।

ট্রলার ট্রাকের সঙ্গে চারচাকা গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল তিনজনের। আহত এক। 

সোমবার সন্ধ্যায় মুম্বাই জাতীয় সড়কের ওপর কুলগাছিয়া ফ্লাইওভারের কাছে এই ঘটনা। ঘটনায় মৃতদের নাম জানা যায়নি। তাঁরা সকলেই  গাড়ির আরোহী। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে হাওড়া গ্রামীণ জেলা পুলিশের অতিরিক্ত সুপার ইন্দ্রজিৎ সরকার ও উলুবেড়িয়া থানার আইসি রামেশ্বর ওঝা। দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়িকে জাতীয় সড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়। 

ট্রেলারের চালককে গুরুতর আহত অবস্থায় উলুবেড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, কোলাঘাটের দিকে যাচ্ছিল একটি ট্রেলার। উল্টো দিকে অপর লেন দিয়ে কলকাতার দিকে আসছিল ওই গাড়িটি। গাড়িতে আরোহীদের মধ্যে দু’জন মহিলা ছিলেন। মুম্বাই জাতীয় সড়কের ওপর কুলগাছিয়া ফ্লাইওভারের কাছে কোলাঘাট মুখী ট্রেলারটি গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডার পেরিয়ে উল্টো দিকের লেনে চলে যায়। উল্টো দিক থেকে দ্রুত গতিতে আসা গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। 

ঘটনাস্থলাই মৃত্যু হয় আরটিকা গাড়ির চালক ও আরোহী দুই মহিলার। সংঘর্ষের জেরে গাড়িটি পুরো দুমড়ে মুচরে যায়। মৃত অবস্থায় দুই মহিলাকে উদ্ধার করলেও দীর্ঘক্ষণ গাড়ির মধ্যে আটকে থাকেন ড্রাইভার। পরে পুলিশ গ্যাস কাটার এনে চালকেরে মৃতদেহ উদ্ধার করে। এই দুর্ঘটনার জেরে দীর্ঘক্ষণ মুম্বাই হাই রোডের একটি লেন অবরুদ্ধ হয়ে পড়ে। পুলিশ দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দু’টিকে ক্রেন দিয়ে সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করেছে।

Comments :0

Login to leave a comment