uttar pradesh fire

উত্তরপ্রদেশে অগ্নিদগ্ধ হয়ে একই পরিবারের পাঁচ সদস্যের মৃত্যু

জাতীয়

uttar pradesh fire

উত্তর প্রদেশের একটি বাড়িতে আগুন লেগে ওই পরিবারের ৫ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে তিনজন নাবালক একজন মহিলা রয়েছেন। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মাউ জেলার শাহপুর গ্রামে। উনুন থেকে বাড়িতে আগুন লাগার ফলে এই দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। যদিও আগুন লাগার প্রকৃত কারণ জানার চেষ্টা করছে দমকল ও স্থানীয় প্রসাশন। আগুন লাগার বিষয় জানতে পেরে প্রথমে স্থানীয় মানুষ নিজেরাই নেভানোর চেষ্টা করেন। খবর দেওয়া হয় দমকল এবং পুলিশে। 

 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দমকলের কর্মীরা। ঘটনাস্থলে আসে বিপর্যয় মোকাবিলা বাহিনী। আগুনের গ্রাসে চলে যায় বাড়িটি। ঘরের মধ্যে আটকে পড়েন ওই পরিবারের ৫ জন। প্রায় ঘন্টা খানেক পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় দমকলের কর্মীরা। আগুন নিয়ন্ত্রণে এলেও ঘরের মধ্যে আটকে পড়া ৫ জনকে বাঁচানো সম্ভব হয়নি। ঝলসানো দেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে।

 


মাউয়ের জেলা শাসক অরুণ কুমার সংবাদ সংস্থাকে জানিয়েছেন, 'মাউ জেলার কোপাগঞ্জ পুলিশ স্টেশনের অধীনে শাহপুরে একটি বাড়িতে আগুন লাগার ঘটনা ঘটেছে। ঘটনায় একই পরিবারের ৫ সদস্যের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে ১ জন মহিলা একজন প্রাপ্তবয়স্ক এবং তিনজন নাবালক ছিল। আগুনে ঝলসে তাদের বাড়ির মধ্যেই মৃত্যু হয়েছে। আগুন লাগার প্রকৃত কারণে জানার চেষ্টা চলছে।

Comments :0

Login to leave a comment