Bongaon Incident

তরুণীর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা বনগাঁয়

জেলা

Bongaon Incident


তরুণীর গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টার অভিযোগ। অভিযোগ উঠেছে ৩ জন যুবকের বিরুদ্ধে। উত্তর ২৪ পরগনার বনগাঁ থানা এলাকার ঘটনা। কোন ক্রমে পালিয়ে প্রাণে বাঁচেন তরুণী। রবিবার রাতে ঘটনাটি ঘটে উত্তর ২৪ পরগনার বনগাঁ থানা এলাকায়। অভিযোগের ভিত্তিতে পুলিশ তিন যুবককে গ্রেপ্তার করেছে। পুলিশ জানিয়েছে ধৃতদের নাম উজ্জল দাস, রাজীব ঘোষ ও রাজেশ ঘোষ।

তরুণী একটি ক্যাফেতে কাজ করেন বলে পুলিশকে জানিয়েছেন। তিনি পুলিশকে জানিয়েছেন, কয়েকদিন ধরে এক যুবক তাঁকে অনুসরণ করছিল। তাঁর রেজিস্ট্রি ম্যারেজ হয়ে হয়ে গেছে তাও ওই যুবক তাঁকে উত্তপ্ত করত। রবিবার রাতে ক্যাফে থেকে স্কুটি করে বাড়ি ফেরার পথে তিনজন মুখে গামছা বেঁধে তাঁর পথ আটকায়। তাদের হাত থেকে বাঁচতে আমি স্কুটি ঘোরানোর চেষ্টা করি। তিমজন আমার হাত ধরে টানাটানি শুরু করে দেয়। তারপর আমার গায়ে আচমকাই কেরোসিন তেল ঢেলে আগুন ধরানোর চেষ্টা করে। দেশলাইয়ের কাঠি জ্বালাতেই স্কুটি চালিয়ে আমি কোনও মতে সেখান থেকে পালিয়ে বাঁচি। 

পথ চলতি মামুষ তাঁকে সাহায্য করতে এগিয়ে আসে। খবর পেয়ে তরুণীর পরিবারের ছুটে আসে ঘটনাস্থলে। তারাই বনগাঁ থানায় লিখিত অভিযোগ করেন ওই তিন যুবকের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে তিন জনকে গ্রেপ্তার করেছে বনগাঁ থানার পুলিশ। এই ঘটনার পর থেকে আতঙ্কিত ওই তরুণী ও তাঁর পরিবার। অভিযুক্তদের দৃষ্টান্তমূলকমূ শাস্তির আবেদন করেছেন তাঁরা।

Comments :0

Login to leave a comment