Md Salim Press Conference

তৃণমূল-বিজেপি বিরোধী সবাইকে পাশে চায় সিপিআই(এম): সেলিম

রাজ্য

Md Salim শুক্রবার সাংবাদিক সম্মেলনে মহম্মদ সেলিম।

লুকিয়ে নয়, পঞ্চায়েত নির্বাচনের সংগ্রামেও তৃণমূল-বিজেপির সাম্প্রদায়িকতা আর লুটের রাজনীতির বিরুদ্ধে লড়াইতে আগ্রহী সবাইকে প্রকাশ্যেই পাশে নিতে চায় সিপিআই(এম)। শুক্রবার বর্ধমানে সিপিআই(এম)র রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম একটি সাংবাদিক বৈঠকে একথা বলেছেন।

সেলিম বলেন, আমরা তৃণমূল এবং বিজেপির মতো লুকিয়ে চুরিয়ে কোনও সমঝোতা করি না। ত্রিপুরায় কংগ্রেসের সঙ্গে একত্রে লড়াই করেছি, এরাজ্যের সাগরদিঘিতেও তাই করছি। পঞ্চায়েত নির্বাচন হলে এক্ষেত্রেও তৃণমূল এবং বিজেপির বিরুদ্ধে লড়াইতে আগ্রহী সবাইকে একসঙ্গে নিয়ে লড়াইয়ের চেষ্টা করব। তার জন্য লুকিয়ে দিল্লি কিংবা নাগপুরে গিয়ে মিটিং করার দরকার হবে না। প্রকাশ্যেই সবাইকে আহবান জানাচ্ছি। 

তিনি স্পষ্ট জানিয়ে দেন, বামফ্রন্ট তো লড়বেই, তার সঙ্গে অন্য বামপন্থী দল বা ব্যক্তি হতে পারেন। কংগ্রেস হতে পারে, আইএসএফ হতে পারে, অন্য কোনো সামাজিক সংগঠন হতে পারে। সবাইকে পাশে নিয়ে তৃণমূল-বিজেপির বিরুদ্ধে আমরা লড়তে চাই। এমনকি তৃণমূলের যারা এই লুট-দুর্নীতি অন্যায়ের শরিক থাকতে চায় না, তাদের কেউ সরে এলে কথা বলতে তৈরি। 

সেলিম বলেন, এই যে সরকারি কর্মচারীরা মহার্ঘভাতার দাবি নিয়ে ঐক্যবদ্ধ হয়েছেন, মানুষ ঐক্যবদ্ধ হচ্ছেন, সবাই একজোট হচ্ছেন। আগামী ১০ মার্চ ধর্মঘটের প্রস্তুতি নিচ্ছেন, আলুচাষীরা তাঁদের দাবিতে ১১ মার্চ রাস্তা অবরোধের জন্য ঐক্যবদ্ধ হচ্ছেন, সবাইকে আমরা স্বাগত জানাচ্ছি। যাঁরা আগে মমতা ব্যানার্জির ছবি টানিয়েছিলেন তাঁরাও যদি এই আন্দোলনে শামিল হতে চান তাঁদেরও আহবান জানাচ্ছি। তৃণমূল-বিজেপির মতো অশুভ শক্তিকে পরাজিত করাই আমাদের মূল লক্ষ্য।

Comments :0

Login to leave a comment